এবার বুশরার সঙ্গে জি-বাংলার নায়ক

বিনোদন রিপোর্ট ১৯:১৪ , মার্চ ১৪ , ২০১৮

শুটিংয়ে বুশরা ও অভিজিৎএই তো গেল ডিসেম্বরে কলকাতার নায়ক ওম-এর সঙ্গে নতুন বউয়ের চরিত্রে অভিনয় করে চমকে দিলেন বাংলাদেশের তরুণ সংগীতশিল্পী বুশরা শাহরিয়ার।

সেই রেশ কাটতে না কাটতে এবার তিনি হাজির হচ্ছেন কলকাতার জনপ্রিয় টিভি নায়ক অভিজিৎ ভট্টাচার্যকে সঙ্গে নিয়ে। যিনি জি-বাংলার ‘স্ত্রী’ সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন দুই বাংলায়।
বুশরা জানান, এবারের গানটিও নিজের কথা-সুরে কণ্ঠ দিয়েছেন তিনি। নাম ‘প্রাণের বৈশাখ’। এটির সংগীতায়োজন করেছেন ভারতের অমিত চ্যাটার্জি। গানটির ভিডিওতে বুশরার বিপরীতে মডেল হিসেবে হাজির হচ্ছেন অভিজিৎ ভট্টাচার্য। ব্যাপক আয়োজনের ভিডিওটি নির্মাণ করেছেন সৌমেন সুর। সম্প্রতি শুটিং হয়েছে কলকাতাতেই।
বুশরা জানান, বাংলাদেশের কোমল পানীয় প্রাণ লিচির ব্যানারে এবার কলকাতায় আয়োজন করা হচ্ছে ‘প্রাণের বৈশাখ’ নামের এক বিশাল মেলা। আর এই আয়োজনের অংশ হিসেবেই গানটি তৈরি করেছেন তিনি।
বুশরা বলেন, ‘আমরা বাঙ্গালীরা কতটা জাঁকজমকভাবে বাংলা নতুন বছরকে বরণ করি সেটাই একটি গল্পের মধ্য দিয়ে তুলে ধরা হয়েছে এই গান ও ভিডিওটির মাধ্যমে। পুরো কাজটিতে আমাদের চেষ্টা ও শ্রমের কোনও কমতি রাখিনি। আশা করছি বৈশাখের অন্যতম গান হয়ে এটি সবার মনে স্থান করে নেবে।’
তিনি জানান, চলতি মাসের শেষ সপ্তাহে ‘প্রাণের বৈশাখ’ গানটির ভিডিও ইউটিউবসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হবে।

গেল ডিসেম্বরে প্রকাশিত বুশরা-ওমের ‘তোমার আমার গল্প’:

সম্পর্কিত সংবাদ:

ভালোবাসার বাংলাদেশ-এ পর্তুগিজ মডেল

অনুপমের সংগীতায়োজনে বুশরা

এটা সিনেমা নাকি বিজ্ঞাপন!

মাশরাফির নাচে মাতোয়ারা অন্তর্জাল

/এস/এমএম/

x