চলচ্চিত্রশিল্পীদের চোখে এবারের বিশ্বকাপ

বিনোদন ডেস্ক ১৪:০১ , জুন ১৪ , ২০১৮

ওমর সানী-মৌসুমী দম্পতিশুরু হয়ে গেল বিশ্বের সবচেয়ে উত্তেজনাপূর্ণ খেলার আসর ফিফা বিশ্বকাপ। ফুটবল খেলার এই আসর নিয়ে মশগুল গোটা দেশের মানুষ। বাদ নেই তারকারাও। এরমধ্যে নিজেদের পছন্দের দলের জন্য লড়াই শুরু করেছেন যুক্তি-তর্ক আর পোশাকে। বিশ্বকাপকে ঘিরে চলচ্চিত্রের তেমন কয়েকজন শিল্পী জানিয়েছেন তাদের বিশ্বকাপ ভাবনা ও প্রিয় দলের খবর—
ওমর সানী-মৌসুমী
আমাদের পুরো পরিবার ব্রাজিলের সমর্থক। আমরা সবাই মনেপ্রাণে চাই ব্রাজিল চ্যাম্পিয়ন হোক। নেইমারই হচ্ছে এবার ব্রাজিলের বড় অস্ত্র। বিশ্বকাপে ব্রাজিল আমাদের প্রিয় দল হলেও প্রিয় খেলোয়াড় কিন্তু লিওনেল মেসি। 
মিশা সওদাগর
ব্রাজিলের খেলোয়াড়দের বল পাসিং, ফ্রিকিক কিংবা যেকোনও মুভমেন্টের মধ্যে একটা ছন্দ আছে। যা দেখাটাও অন্যরকম একটা বিষয়। তাই আমি ব্রাজিলের ভক্ত।
পরীমনিপরীমনি
মনের কথা বললে তো মানুষ আমাকে পাগল বলবে। কারণ, দল হিসেবে আমি পছন্দ করি আর্জেন্টিনাকে, কিন্তু প্রিয় প্লেয়ার মেসি না! দারুণ লাগে নেইমারকে, কিন্তু ব্রাজিল আমি সাপোর্ট করি না। তবে আর্জেন্টিনার পর অনেক জোশ লাগে স্পেন দলটাকে। ওভারঅল আমি ফুটবল খেলাটাকে অলওয়েজ এনজয় করি।
মনে পড়ে, একবার বড়দের সঙ্গে খেলা দেখতে বসে টিভিকে বল ভেবে লাথি মেরে ফেলে দিয়েছি! কারণ, খেলা যখন টিভিতে চলছিল তখন মনে হলো মাঠে আমিও তাদের সঙ্গে খেলছি। এই ঘটনার জন্য এখনও বাসার মানুষরা আমাকে ক্ষেপায়।
নিরব
আমার পছন্দের দল হলো আর্জেন্টিনা। সবসময়ের প্রিয় তারকা ম্যারাডোনা ও লিওনেল মেসি। এবারে বিশ্বকাপ অনেকটাই আলোকিত করবে মেসি। তার দৃঢ়তায় এবারের বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা।
বিদ্যা সিনহা মিম
প্রিয় দল ব্রাজিল। একেবারেই ছোটবেলা থেকে এটির সমর্থন করা। বাড়ির সবাই এ দল পছন্দ করে। এরপর যদি কাউকে ভালো লাগে তা হলো জার্মানি।
আরিফিন শুভ
আমি আসলে দলভিত্তিক কট্টর সমর্থক নই। আমি ভালো খেলার সাপোর্টার। তা যে দলের মধ্যেই হোক না কেন। তালিকা নয়, আমার সমান পছন্দের চারটি দল আছে। এগুলো হলো ফ্রান্স, আর্জেন্টিনা, জার্মানি ও ব্রাজিল। এই চারটি দলের একটি ফাইনালে গেলেই আমি খুশি।
পপি
বিশ্বকাপ ফুটবলে আমার প্রিয় দল দুটি; ব্রাজিল ও আর্জেন্টিনা। তাদের মধ্যে কেউ একজন চ্যাম্পিয়ন হলেই আমি খুশি। আমার প্রিয় খেলোয়াড় মেসি ও নেইমার।
জায়েদ খান
আমার পছন্দ আর্জেন্টিনা। অসাধারণ একটি দল। এরপরের কথা যদি বলতে হয় তাহলে ইতালির কথা বলব।
সাইমন সাদিক
আমি ব্রাজিলের সমর্থক। তবে ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা খুবই ভালো লাগে। তাই পছন্দের তালিকায় পর্তুগালও থাকবে।
পূজা চেরী
আমি যখন থেকে খেলা বুঝি তখন থেকেই আর্জেন্টিনার সমর্থক। বিশেষ করে মেসির ভক্ত আমি। আর আমার মায়ের কাছে শুনেছি ম্যারাডোনার কথা। তখন আমি খেলা দেখিনি। তারও ভক্ত আমি। যতক্ষণ আর্জেন্টিনা থাকবে, খেলা দেখব; নইলে খেলা দেখা বন্ধ।
ইমন
আমার প্রিয় দল আর্জেন্টিনা। আর ম্যারাডোনার যোগ্য উত্তরসূরি মেসির জন্য এই ভালো লাগা। মেসির হাত ধরে এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরে যাবে।
জায়েদ খান

/এমআই/এস/এমএম/চেক-এমওএফ/

x