সংগীতশিল্পীদের দৃষ্টিতে এবারের বিশ্বকাপ

বিনোদন ডেস্ক ১৬:১০ , জুন ১৪ , ২০১৮

ইমরান, জয় শহরিয়ার ও পুতুলশুরু হয়ে গেল বিশ্বের সবচেয়ে উত্তেজনাপূর্ণ খেলার আসর ফিফা বিশ্বকাপ। ফুটবল খেলার এই আসর নিয়ে মশগুল গোটা দেশের মানুষ। বাদ নেই তারকারাও। এরমধ্যে নিজেদের পছন্দের দলের জন্য লড়াই শুরু করেছেন যুক্তি-তর্ক আর পোশাকে। বিশ্বকাপকে ঘিরে সংগীতাঙ্গনের তেমন কয়েকজন শিল্পী জানিয়েছেন তাদের বিশ্বকাপ ভাবনা ও প্রিয় দলের খবর—
কুমার বিশ্বজিৎ
এ নিয়ে আর কোনও অপশন নেই। ব্রাজিল শুধুই ব্রাজিল।
শাফিন আহমেদ
আমার সবচেয়ে পছন্দের দল হলো জার্মানি। এবারও তারা ফেভারিট। তবে পছন্দের খেলোয়াড় এ দলের কেউ নন! তারা হলেন পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো ও আর্জেন্টিনার লিওনেল মেসি।
ইমরান
প্রিয় দল একটাই। এখানে সেকেন্ড, থার্ডের কোন চান্সই নাই। শুধুই আর্জেন্টিনা।
হৃদয় খান
ছোটবেলা থেকেই আমি ব্রাজিলের সমর্থক। তাদের খেলার মধ্যে যে শিল্প ও নান্দনিকতা আছে, তা আর কারও মধ্যে নেই।
শফিক তুহিন
দল হিসেবে আমার প্রথম পছন্দ ব্রাজিল। এরপর স্পেন ও জার্মানি। আর প্রিয় খেলোয়াড়ের মধ্যে রয়েছে নেইমার ও মেসি। তবে ব্রাজিল এবার খেলা কত প্রকার ও কী কী, দেখিয়ে দেবে। তাই অন্য দলের দিকে খুব একটা নজর না রাখলেও চলবে।
এন্ড্রু কিশোর
ছোটবেলা থেকেই আমি ফুটবলের ভক্ত। বরাবরই আমি  ব্রাজিলের পক্ষে। আমি চাই এবারের বিশ্বকাপ ট্রফি থাকুক আমার দলের হাতে। আমি ব্রাজিলের সমর্থক সেই ১৯৭৮ সালের বিশ্বকাপ থেকেই।
জয় শাহরিয়ার
আমার বরাবরই প্রিয় দল ব্রাজিল। ফুটবলটাকে ওরাই শিল্পের কাতারে নিয়ে গেছে। এর বাইরে অন্য কোনও প্রিয় দল নেই আমার। তবে যেকোনও দলের ভালো ম্যাচ হলে আমি আগ্রহ নিয়ে দেখি। আমার প্রিয় প্লেয়ার এখন প্রথমে নেইমার, এরপর জেসাস ও ক্যোটিনহো।
আঁখি আলমগীর
আমার সারা জীবনের পছন্দের প্লেয়ার একজনই, তিনি পেলে। আর প্রিয় দল ব্রাজিল। তবে এর বাইরে জার্মানিকে ভালোবাসতে ইচ্ছা করে। মানে ব্রাজিলের পর জার্মানির সঙ্গেও এবার থাকছি।
রাহুল আনন্দ
আমার দুই নম্বর, তিন নম্বর কোনও দল নেই। আমার এক নম্বর দল ব্রাজিল। প্রিয় দলও ব্রাজিল।

মালা
প্রথম ভালোবাসা আর্জেন্টিনা। এছাড়াও অন্য দুটি দলের খেলা আমার পছন্দ। সেটা হলো ফ্রান্স ও জার্মানি।

/এমআই/এস/এমএম/চেক-এমওএফ/

x