টিভি তারকাদের ভাবনায় এবারের বিশ্বকাপ

বিনোদন ডেস্ক ১৭:০০ , জুন ১৪ , ২০১৮

সিয়াম, ঈশানা ও পুত্রকে নিয়ে চঞ্চল চৌধুরীশুরু হয়ে গেল বিশ্বের সবচেয়ে উত্তেজনাপূর্ণ খেলার আসর ফিফা বিশ্বকাপ। ফুটবল খেলার এই আসর নিয়ে মশগুল গোটা দেশের মানুষ। বাদ নেই তারকারাও। এরমধ্যে নিজেদের পছন্দের দলের জন্য লড়াই শুরু করেছেন যুক্তি-তর্ক আর পোশাকে। বিশ্বকাপকে ঘিরে নাট্যাঙ্গনের তেমন কয়েকজন শিল্পী জানিয়েছেন তাদের বিশ্বকাপ ভাবনা ও প্রিয় দলের খবর—
চঞ্চল চৌধুরী
প্রিয় প্লেয়ার মেসি। এরপর নেইমার ও রোনালদো। দল হিসেবে আমার প্রথম পছন্দ আর্জেন্টিনা। এরপর ঝুঁকে থাকবো ব্রাজিল, জার্মানি ও স্পেনের খেলার দিকে।

সজল
ব্রাজিল ও আর্জেন্টিনা দুটি দলকেই আমি পছন্দ করি। অসাধারণ খেলে তারা। তবে অনবদ্য হলো ব্রাজিল। আমি ব্রাজিলের সমর্থক। এরপরের দলটি হলো জার্মানি।
সিয়াম

এসএসসি পরীক্ষার পর ২০০৮ সালে আমি ইউরোর কিছু ম্যাচ দেখি। সেখানে একটা খেলোয়াড় ছিলেন ডেভিড ভিয়া। আমার খেলার ইকুয়েশন চেঞ্জ করে দিয়েছেন তিনি। তার স্টাইলগুলো খুব ইউনিক। তখন থেকে ভালোবাসা। এরপর ইনিয়েস্তা, জাভি, রামোসের প্রতি ভালোবাসা জন্মালো। ওয়ার্ল্ডের সেরা গোলকিপার স্পেনের ডেভিড ডেহাইয়া। সব মিলিয়ে আমার পছন্দ স্পেন। এরপর আমার পছন্দ আর্জেন্টিনা।

ঈশানা
অবশ্যই আর্জেন্টিনা। এরপরের দলটি হলো ইতালি। আর আর্জেন্টিনাকে সমর্থন করার বড় কারণ হলো লিওনেল মেসি। আমি তার বড় ভক্ত।
রওনক হাসান
আমার প্রিয় দল ব্রাজিল। এরপরের তালিকায় রেখেছি স্পেন ও আর্জেন্টিনা। ব্রাজিল নান্দনিক ফুটবল খেলে। ওদের খেলা দেখলে আমার মনে হয় ওরা শিল্পী। তাই তাদের এত ভালো লাগে।

প্রসূন আজাদ
আমি ফুটবল খেলাটা নিয়মিত দেখি না। তবে বিশ্বকাপ এলে পুরোটা দেখার চেষ্টা করি। তার কারণটা থাকে ব্রাজিল। এবারও তাদের খেলা মনোযোগ দিয়ে দেখব।

এফএস নাঈম
আমার প্রথম পছন্দ জার্মানি। এরপর ফ্রান্স ও স্পেন। আমি তো মনে করি, যারা খেলা বোঝে তারা জার্মানিকে এড়িয়ে যেতে পারবে না। খেয়াল করলে দেখা যাবে প্রায় প্রতিটি বিশ্বকাপে দলটি ফেভারিট থাকে। এবারও তাই।
হোমায়রা হিমু
প্রিয় দল আর্জেন্টিনা, তারপর স্পেন। প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি। তার হাত ধরে আর্জেন্টিনা আবারও বিশ্বকাপ ঘরে তুলবে।

/এমআই/এস/এমএম/চেক-এমওএফ/

x