নতুন চমক নিয়ে দুরন্ত’র চতুর্থ মৌসুম

বিনোদন রিপোর্ট ১৯:২৯ , জুলাই ১২ , ২০১৮

খাট্টা-মিঠা’র নতুন মৌসুমের একটি দৃশ্যসফলতার সঙ্গে তিনটি মৌসুম পার করলো দেশীয় টিভি চ্যানেল দুরন্ত। ছোটদের একমাত্র এবং বেশ জনপ্রিয় এই টিভি চ্যানেলটি শুরু করতে যাচ্ছে তাদের চতুর্থ মৌসুম। ১৫ জুলাই থেকে শুরু হওয়া এবারের আয়োজনে থাকছে আরও নতুন নতুন চমক।
১২ জুলাই দুরন্ত টিভির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন সংশ্লিষ্টরা। এতে মূল বক্তব্য উপস্থাপন করেন চ্যানেলটির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার। এছাড়াও উপস্থিত ছিলেন ধারাবাহিক পাপেট নাটকের ভাবনা ও সৃজনকারী ড. রশীদ হারুন এবং পরিচালক মিথুন হাসান ও মোহাম্মদ আলী, ধারাবাহিক নাটক ‘শহর থেকে দূরে’র মূল গল্প রচয়িতা কামাল বায়জিদ, পরিচালক সাঈদ রিংকু, ধারাবাহিক নাটক ‘পঞ্চভুজ’-এর পরিচালক আবু রেজওয়ান ইউরেকাসহ সংশ্লিষ্ট অনেকেই।
নতুন ধারাবাহিক ‘পঞ্চভুজ’ এর একটি দৃশ্যড. রশীদ হারুন তার বক্তব্যে বললেন, ‘‘পাপেট নিয়ে ধারাবাহিক নাটক প্রচার করার জন্য দুরন্তকে ধন্যবাদ। নতুন মৌসুমে ‘খাট্টা-মিঠা’ ধারাবাহিকে এলিয়েন পাপেটদের সঙ্গে খাট্টা-মিঠার দেখা হবে। তৈরি হবে নতুন আবহ। আশা করছি শিশু-কিশোরেরা মুগ্ধ হবে।”
এরপর চ্যানেলটির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার দুরন্ত’র নতুন অনুষ্ঠানগুলোর সংক্ষিপ্ত বিবরণ উপস্থাপন করেন। তিনি বলেন, ‘দেখতে দেখতে তিনটি মৌসুম পেরিয়ে দুরন্ত চতুর্থ মৌসুমে পদার্পণ করছে। আমরা সবসময় চেষ্টা করেছি শিশুদের জন্য বিনোদনমূলক অনুষ্ঠান তৈরি করার। বিনোদনের মাধ্যমেই শিশুরা অনেক কিছু শিখে নেয়। চতুর্থ মৌসুমের অনুষ্ঠানগুলোও শিশুরা অনেক পছন্দ করবে বলে আশা করছি।’নতুন ধারাবাহিক ‘শহর থেকে দূরে’র একটি দৃশ্য

/এমএম/এমওএফ/

x