আরও বাড়লো পোড়ামন ‌‘২’-এর হল!

বিনোদন রিপোর্ট ০৯:৩১ , জুলাই ১৩ , ২০১৮

সিয়াম আহমেদ ও পূজা চেরীযতই দিন যাচ্ছে, বাড়ছে ‘পোড়ামন-২’ ছবির হল সংখ্যা। পঞ্চম সপ্তাহে এসে চমকপ্রদ এ ধারাবাহিকতা ধরে রেখেছে সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত ছবিটি।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, চলতি সপ্তাহে (১৩ জুলাই থেকে) ছবিটি দেশের ৮৩টি প্রেক্ষাগৃহে দেখানো হবে। প্রথম সপ্তাহ থেকে পঞ্চম সপ্তাহে এসে চলচ্চিত্রটি প্রায় চারগুণ প্রেক্ষাগৃহে চলছে। প্রথম সপ্তাহে এটির সংখ্যা ছিল মাত্র ২২।
ছবিটির প্রযোজক আবদুল আজিজ বাংলা ট্রিবিউনকে বললেন, ‘এই ছবিটির মাধ্যমে আবারও প্রমাণ হচ্ছে দেশের দর্শকরা ভালো সিনেমা দেখতে চান। এমনকি যারা কোনও দিন সিনেমা হলে এসে ছবি দেখেননি, তারাও এই ছবিটির জন্য আসছেন। এটা একটি পারিবারিক ছবি। আমরা প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষকে কঠোরভাবে বলেছি, যদি নারী দর্শকরা কোনও ধরনের অভিযোগ দেয়, ছবি প্রদর্শন বন্ধ করে দেব।’
ঈদ উৎসবে গত ১৬ জুন মুক্তি পায় ‘পোড়ামন-২’। এতে প্রথম জুটি বেঁধে কাজ করছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। এ দুই তারকার মতোই এর মাধ্যমে অভিষেক হয় পরিচালক রায়হান রাফীর।

পরিচালক শুরু থেকেই বেশ জোর দিয়ে বলে এসেছেন ছবির গল্পটি একেবারেই মৌলিক।  
২০১৩ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজু পরিচালিত মাহি-সাইমন অভিনীত হিট ছবি ‘পোড়ামন’-এর সিক্যুয়াল এটি। ধারণা করা হচ্ছে, প্রথম ছবির মতো এই ছবিটিও বাণিজ্যিক ও সমালোচক সফলতা পাবে।

/এম/এমএম/

x