গরুর গাড়িতে অমিতাভ বচ্চন!

বিনোদন ডেস্ক ০০:০০ , জানুয়ারি ১১ , ২০১৯

ভারতের মহারাষ্ট্রের নাগপুরের একটি গ্রাম। গরুর গাড়ি দাঁড়িয়ে আছে। গাড়িতে কাঠের ওপর দুই পা মেলে দুই হাত মিলিয়ে বসে আছেন অমিতাভ বচ্চন। তার গায়ে শার্ট-প্যান্ট ও সোয়েটার। ছবিটা চমকে দেওয়ার মতোই।
শুটিংয়ের প্রয়োজনে গরুর গাড়িতে চড়লেন বলিউডের এই শাহেন শাহ। বুধবার (৯ জানুয়ারি) লোকেশনে তোলা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি। এর একটিতে দেখা যাচ্ছে, গ্রামের খাটিয়ায় শুয়ে আছেন ৭৬ বছর বয়সী এই অভিনেতা।

‘ঝুন্ড’ নামের একটি ছবিতে বিগ বি’কে এমন সাদামাটাভাবে পাওয়া যাবে। এটি পরিচালনা করবেন নাগরাজ মানজুলে। এটি তার প্রথম হিন্দি ছবি। এর আগে মালয়ালাম ভাষায় ‘সাইরাত’ নির্মাণ করে প্রশংসিত হয়েছেন তিনি। 

টুইটারে অমিতাভ লিখেছেন, ‘অনেক দিন পর গ্রাম্য খাটিয়া ও গরুর গাড়িতে চড়তে পেরে সম্মানিত লাগছে।’

‘ঝুন্ড’-এর শুটিং করতে বাসেও চড়েছেন অমিতাভ। কলেজ ও চাকরি খোঁজার সময় বাস ও ট্রামে নিয়মিত চড়তেন বলেও জানান তিনি।


ছবিটির গল্প বস্তির তরুণদের ফুটবল কোচ বিজয় বারসের জীবন অবলম্বনে। অমিতাভের চরিত্রটি একজন অধ্যাপকের। পথশিশু ও কিশোরদের খেলাধুলায় উদ্বুদ্ধ করে একটি ফুটবল টিম গঠনের উদ্যোগ নেন তিনি।

অমিতাভ বচ্চনের সবশেষ ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ (আমির খান, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ) বক্স অফিসে ব্যর্থ হয়েছে। তবে ব্যর্থতা ভুলে আবারও কাজে ফিরেছেন তিনি। তার হাতে আরও আছে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ (রণবীর কাপুর, আলিয়া ভাট) ও সুজয় ঘোষের ‘বদলা’ (তাপসী পান্নু)।

/জেডএল/এমএম/এমওএফ/

x