সড়ক দুর্ঘটনার কবলে কল্যাণ-রানি

বিনোদন রিপোর্ট ১৮:০০ , জানুয়ারি ১২ , ২০১৯

কল্যাণ ও রানিসড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বেশ কয়েকজন অভিনয়শিল্পী। আজ (১২ জানুয়ারি) মাওয়া রোডে যাত্রীবাহী একটি বাস শিল্পীদের মাইক্রোবাসে ধাক্কা দেয়।

মাইক্রোবাসে ছিলেন কল্যাণ কোরাইয়া, স্বাগতা, অ্যালেন শুভ্র, তানভীর, রানি আহাদসহ আরও কয়েকজন। এর মধ্যে কল্যাণ ও রানি আহত হয়েছেন। তারা দুটি নাটকের শুটিংয়ের কাজে গোপালগঞ্জ যাচ্ছিলেন।

কল্যাণ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সামনের দিক থেকে আসা যাত্রীবাহী বাস আমাদের পাশ দিয়ে যাওয়ার সময় ধাক্কাটা দেয়। এতে পেছনের দিকের জানালা ও কাচ ভেঙ্গে যায়। গাড়িটা কোনোমতে ব্যালেন্স করে আমরা রাস্তার পাশে দাঁড়াতে সক্ষম হই। এটা যদি আমাদের সামনের দিকে লাগত, তাহলে খুব ভয়াবহ ঘটনা হতো। আমি জানালার পাশের সিটে থাকায় পিঠে প্রচণ্ড ব্যথা পেয়েছি।’

কাচে আহত হয়েছেন রানি আহত। এছাড়া কল্যাণ ও স্বাগতা গাড়ির মধ্যে ছিটকে পড়েন। বেশি আঘাত পেয়েছেন কল্যাণ। তার মেরুদণ্ড ও পিঠে আঘাত লেগেছে।49821632_229614951316819_4870696314725203968_n
জানা যায়, বাসটি ধরা হয়েছে। অভিনেত্রী স্বাগতা হেল্প লাইন ‘৯৯৯’ ফোন করে পুলিশের সাহায্য চান। আর মাইক্রোবাসটিও বাসটির পিছু নেয়।
কল্যাণ জানান, তারা এখন মাওয়া ফেরিঘাটে আছেন। সেখানেই প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন। এরপর গোপালগঞ্জে পৌঁছালে হাসপাতালে গিয়ে পুরো চিকিৎসা নেবেন।

/এম/

x