প্রতিদিন প্রচার হবে ‘গ্রামের নাম সুবর্ণপুর’

বিনোদন রিপোর্ট ১৮:১২ , মার্চ ২৭ , ২০১৯

নাটকের একটি দৃশ্যনির্মিত হলো ‘গ্রামের নাম সুবর্ণপুর’ নামের জনসচেতনতামূলক একটি টিভি সিরিজ। পরিবার পরিকল্পনা অধিদফতর নিবেদিত এই ধারাবাহিকটি ২৮ মার্চ থেকে সপ্তাহের প্রতিদিন প্রচার হবে চ্যানেল আই পর্দায়।
মাতৃত্বকালীন সেবা, মা ও শিশু পরিচর্যা, বাল্যবিবাহ রোধসহ জনসচেতনতামূলক সরকারের বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ড এ নাটকে তুলে ধরা হয়েছে। ৪০ পর্বের এ সিরিজটি প্রতিদিন প্রচার হবে বিকাল ৫টা ৩০ মিনিটে।

শুধু ২৮ মার্চের প্রথম পর্বটি প্রচার হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।
এ উপলক্ষে ২৬ মার্চ চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে আইইএম ইউনিট পরিচালক ও আইইসি পরিচালক যুগ্ম সচিব আশরাফুন্নেছা নাটকটি সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন গণমাধ্যমের সামনে।

সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরাএ সময় আরও উপস্থিত ছিলেন এক্সপ্রেশানস লিমিটেডের হেড অব ক্রিয়েটিভ ত্রপা মজুমদার, চ্যানেল আই’র জেনারেল ম্যানেজার (প্রোগ্রাম) আমীরুল ইসলাম ও নির্মাতা বাশার জর্জিস, অভিনয়শিল্পী এস এম মহসীন, শিরিন আলম, জ্যোতিকা জ্যোতি, সমাপ্তি মাশুক, সাইকা আহমেদসহ নাটকের কলাকুশলীবৃন্দ।
এ নাটকে আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, খায়রুল আলম টিপু, মুকুল সিরাজ, শারমিন আঁখি, নিশাত প্রিয়ম, সিজান, মনীষা সিকদার প্রমুখ।

/এমএম/এমওএফ/

x