ক্ষুব্ধ কুদ্দুস বয়াতি, সরকারের প্রতি ভিডিও বার্তা!

বিনোদন রিপোর্ট ২২:১২ , জুলাই ১২ , ২০১৯

ভিডিওতে কুদ্দুস বয়াতিদেশের অন্যতম জনপ্রিয় লোকসংগীত শিল্পী কুদ্দুস বয়াতি বেশ ক্ষুব্ধ। কারণ, অনেক চেষ্টা-তদবিরের পরেও তার এলাকার সড়ক সংস্কার হয়নি।

এ নিয়ে শুক্রবার (১২ জুলাই) এক ভিডিও বার্তার মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। স্থানীয় সংসদ সদস্যের অবহেলার কথা উল্লেখ করে তিনি সরকারের কাছে নিজ এলাকার দুই কিলোমিটারের মাটির রাস্তাটি উন্নত করার আবেদন জানিয়েছেন।

তিনি বলেন, ‘১৬ কোটি লোক জানে আমি দেশের জন্য কী করেছি। দেশেরও এখন অনেক উন্নতি হচ্ছে। এই দিন দিন নয় আরও দিন আছে, এই দিনেরও নিচ্ছে তারা ওই দিনেরও কাছে। অথচ আমার এই রাস্তাটা হলো না। চার-পাঁচটা গ্রামের মানুষ এই কাদা নিয়ে বিপদে আছে। এমপি’র বাড়ির রাস্তা ঠিকই হয়ে গেছে, আমার রাস্তাটাই হলো না। আমি সরকারের প্রতি আবেদন জানাই আমার রাস্তাটা অচিরেই করে দেওয়ার জন্য।’
এমন কথার পাশাপাশি ভিডিওর মাধ্যমে কুদ্দুস বয়াতি তার গ্রামের মাটির রাস্তাটির চিত্র তুলে ধরেন। আর ভিডিওটি প্রকাশ করেন নিজের ইউটিউব চ্যানেলে। ‘বয়াতি গান’ নামের এই চ্যানেলটির সাবসক্রাইবার ৯৪ হাজারেও বেশি।

সরকারের প্রতি বয়াতির ভিডিও বার্তা:



ক’দিন আগে খাদ্যনালী ও ফুসফুসের সমস্যা নিয়ে রাজধানীর মহাখালীর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই শিল্পী।






তবে এখন বেশ সুস্থ। ফিরে গেছেন নেত্রকোনার কেন্দুয়া থানার রাজীবপুর গ্রামে। সেখানে তিনি গড়ে তুলেছেন বয়াতি ফাউন্ডেশন।
ছোটবেলা থেকেই কুদ্দুস বয়াতি গান করেন। তবে ১৯৯২ সালে তার গাওয়া ‘এই দিন দিন না আরও দিন আছে’ গানটি সারাদেশে দারুণ জনপ্রিয়তা পায়। এরপর থেকে তিনি নিয়মিত গাইছেন দেশ-বিদেশের মঞ্চে। অংশ নিয়েছেন অসংখ্য টিভি অনুষ্ঠানে। অর্জন করেছেন নানা পুরস্কার।


কুদ্দুস বয়াতির গাওয়া সর্বশেষ আলোচিত গান:

/এমএম/এমওএফ/

x