একই দিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ‘জেমিনি ম্যান’

বিনোদন ডেস্ক ১৭:৫৪ , অক্টোবর ১০ , ২০১৯

ছবিতে দুই বয়সের স্মিথ!হলিউড তারকা উইল স্মিথের বয়স ৫১ বছর। চাইলেও তিনি এখন আর তারুণ্যে ফিরে যেতে পারবেন না। তবে সেই অসম্ভবকে সম্ভব করেছে ‘জেমিনি ম্যান’। ছবিটিতে তরুণ উইল স্মিথকেও দেখা যাবে। মজার বিষয় হলো, বুড়ো উইল স্মিথকে হত্যা করতে চায় তরুণ উইল স্মিথ!
‘জেমিনি ম্যান’ পরিচালনা করেছেন ‘লাইফ অব পাই’ বানিয়ে সাড়া ফেলে দেওয়া তাইওয়ানের অ্যাঙ লি। অ্যাকশন থ্রিলার ছবিটিতে আরও অভিনয় করেছেন মেরি এলিজাবেথ উইনস্টিড, ক্লাইভ ওয়েন ও বেনেডিক্ট ওঙ।
‘জেমিনি ম্যান’ তৈরির পরিকল্পনা করা হয় ১৯৯৭ সালে। বিভিন্ন কারণে এটি বাস্তবায়নে লেগে গেছে ২০ বছরেরও বেশি সময়! এতে অভিনয়ের জন্য হ্যারিসন ফোর্ড, ক্লিন্ট ইস্টউড, আর্নল্ড শোয়ার্জনেগার, সিলভেস্টার স্ট্যালোন ও শন কনারির মতো তারকাদের সঙ্গে আলোচনা হয়েছিল।
২০১৬ সালে ডিজনির কাছ থেকে চিত্রনাট্যটির স্বত্ব কিনে নেয় স্কাইড্যান্স মিডিয়া। এরপর চূড়ান্ত হন উইল স্মিথ। পরিবেশনার দায়িত্ব পায় প্যারামাউন্ট পিকচার্স।


গত ১ অক্টোবর জুরিখ চলচ্চিত্র উৎসবে ‘জেমিনি ম্যান’-এর প্রিমিয়ার হয়। আগামীকাল ১১ অক্টোবর যু্ক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে ছবিটি। শুক্রবার থেকে ঢাকার ব্লকবাস্টার সিনেমাসে-ও এটি চলবে। এ তথ্য জানিয়েছেন ব্লকবাস্টারের হেড অব অপারেশন এএইচ আহম্মেদ বি সরকার।

/জেডএল/এমএম/

x