মার্কিন মসজিদের পাশ থেকে নিপীড়িত মুসলিম নারীর মরদেহ উদ্ধার

বিদেশ ডেস্ক ১৭:৫৫ , জুন ১৯ , ২০১৭

 

যুক্তরাষ্ট্রে মসজিদের কাছে নিপীড়নের শিকার হওয়া এক মুসলিম নিখোঁজ নারীর সম্ভাব্য মরদেহ উদ্ধার করেছে সে দেশের পুলিশ। ধারণা করা হচ্ছে, হঠাৎই বিতর্কে জড়িয়ে পড়া এক গাড়ি চালকের ঘৃণাবাদী হামলার স্বীকার হয়েছেন তিনি। পুলিশ ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে।


নিপীড়িত মুসলিম নারীর মরদেহ উদ্ধারভার্জিনিয়া অঙ্গরাজ্যের ওই নারীকে তার স্বজনরা তার পরিচয় হিসেবে কেবল নারবা নামটি জানিয়েছে। ভার্জিনিয়া পুলিশ জানিয়েছে, হার্ডনে বন্ধুদের সঙ্গে হেঁটে বেড়ানোর সময় এক গাড়ি চালকের সঙ্গে বিতর্কে জড়িয়ে যান তারা।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, গাড়ি থেকে বের হয়ে এসে সেই চালক নারবার ওপর নিপীড়ন চালায়। এরপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে দাবি স্বজনদের।

এ ঘটনায় ২২ বছরের এক যুবককে গ্রেফতার করে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।   এখনও ওই হামলার কারণ অজ্ঞাত হলেও প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, সম্ভাব্য ঘৃণাবাদী আক্রমণের স্বীকার হয়ে থাকতে পারেন তিনি।

ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই মুসলিম নারী তার চার/পাঁচজন বন্ধুকে সঙ্গে নিয়ে সেহেরীর জন্য একটি ফাস্টফুডের দোকানে গিয়েছিলেন। সেখানকার স্থানীয় সময় দিনগত রাত চারটায় তারা ওই গাড়ি চালকের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিল।

/বিএ/

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x