মোদি মঞ্চে উঠতেই থেমে গেল হাততালি!

বিদেশ ডেস্ক ০৬:৪৩ , জানুয়ারি ১২ , ২০১৯

বিজেপির এক সম্মেলনে দলের সব নেতা করতালি পেলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মঞ্চে উঠতেই সেই হাততালি থেমে গেছে; জানিয়েছে কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

লোকসভা নির্বাচনকে সামনে রেখে শুক্রবার জাতীয় পরিষদের দু'দিন ব্যাপী বৈঠকের আয়োজন করে বিজেপি। দিল্লির রামলীলা ময়দানে অনুষ্ঠিত সম্মিলিত হয় দলীয় নেতাকর্মীরা। আনন্দবাজার পত্রিকা লিখেছে, ভোটের আগে দলকে চাঙ্গা করতে যে হাজার দশেক কর্মীকে গোটা দেশ থেকে আনা হয়েছে দিল্লির রামলীলা ময়দানে। 

প্রতিবেদনে বলা হয়েছে,  মঞ্চে আসছেন এক-এক জন নেতা। শিবরাজ সিংহ চৌহান এলেন, সামান্য তালি। যোগী আদিত্যনাথ এলেন, তালি আরও বেশি। লালকৃষ্ণ আডবাণী এলেন, তালির গর্জন, সঙ্গে শিস। নরেন্দ্র মোদি এলেন, ঝিমিয়ে গেল তালি। ওই পত্রিকার খবর অনুযায়ী, সকাল থেকে মোদির ছবিসম্বলিত মুখোশ ও জ্যাকেট পরে ঘুরছিলেন নেতারা। তবে স্বয়ং মোদি এসে যখন হাতে পদ্মফুল তুলে নেন, কর্মীদের বিশেষ উৎসাহ দেখা যায়নি। 

বিজেপি সভাপতি অমিত শাহকে উদ্ধৃত করে আনন্দবাজার পত্রিকায় বলা হয়েছে, মোদি মঞ্চে আসার পর হাততালি না পড়ায় তাকে বলতে হয়েছে ‘জানি দিল্লিতে ঠাণ্ডা পড়েছে, তবু আওয়াজ এত কম কেন?’

/বিএ/

x