দুটি মরদেহের সঙ্গে দুই মাস ধরে নারীর বসবাস!

বিদেশ ডেস্ক ১৫:৩৮ , নভেম্বর ০৮ , ২০১৯

ভারতের উত্তর প্রদেশের একটি বাড়ি থেকে এক নারীকে উদ্ধার করা হয়েছে। ওই নারী গত দুই মাস ধরে তার বোন ও মায়ের মরদেহ ঘরে রেখে বাস করছিলেন। বৃহস্পতিবার এক প্রতিবেশীর অভিযোগের পর পুলিশ ওই নারীকে উদ্ধার করে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এখবর জানিয়েছে।

খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার অযোধ্যার আদর্শ নগর এলাকার একটি বাড়ির প্রতিবেশী পুলিশকে অভিযোগ করেন ভয়াবহ দুর্গন্ধের বিষয়ে। পুলিশ বাসার দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখতে পায় দিপা নামের এক নারী দুটি মরদেহের পাশে শুয়ে আছেন। দুটি মরদেহ হলো তার মা পুষ্পা শ্রীবাস্তব ও বিভা।

সার্কেল কর্মকর্তা অরবিন্দ চৌরাসিয়া সাংবাদিককের বলেন, দিপার বাবা একজন সাবেক ম্যাজিস্ট্রেট। ১৯৯০ সালে তিনি মারা যান। এরপর থেকে দিপা মা ও তিন বোনের সঙ্গে ওই বাড়িতে বাস করছিলেন। তিন বোনের মধ্যে রুপালি কয়েক বছর পূর্বে মারা গেছেন।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, এরপর থেকে পুষ্পা ও তার দুই মেয়ে বিভা ও দিপা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন এবং প্রতিবেশীদের সঙ্গে মেলামেশা বন্ধ করে দেন। পুষ্পা ও বিভা দুই মাস পূর্বে মারা যান এবং দিপা তাদের মরদেহ ঘরে রেখেই বাস করছিলেন।

অরবিন্দ আরও জানান, পুলিশ যে অবস্থায় মরদেহগুলো উদ্ধার করেছে তাতে শুধু হাড় দেখা যাচ্ছে। ধারণা করা হচ্ছে দুই মাস পূর্বে তাদের মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং দিপার মেডিক্যাল পরীক্ষার পর তার অবস্থা অনুসারে নির্ধারণ করা হবে আশ্রয় কেন্দ্রে না আটককেন্দ্রে পাঠানো হবে।

 

 

/এএ/

x