এশিয়ার সেরা বিজনেস হোটেল স্পা’র স্বীকৃতি জিতলো ঢাকার ওয়েস্টিন

জার্নি রিপোর্ট ১৯:৩২ , আগস্ট ০৯ , ২০১৮

সম্মানজনক পুরস্কারটি গ্রহণ করেন ওয়েস্টিন ঢাকার আবাসিক ব্যবস্থাপক ও ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সাখাওয়াত হোসেনএশিয়ার লাক্সারি বিজনেস হোটেল স্পা স্বীকৃতি পেলো পাঁচতারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকার ‘ওয়েস্টিন স্পা’। বাংলাদেশের প্রথম ম্যারিয়ট ইন্টারন্যাশনাল হোটেল হিসেবে মহাদেশ পর্যায়ে পুরস্কারটি অর্জন করলো ঢাকার এই স্পা।
গত ১৪ জুলাই উত্তর আয়ারল্যান্ডের গ্যালর্গম রিজোর্ট অ্যান্ড স্পা’তে লাক্সারি বিজনেস হোটেল স্পা পুরস্কার গ্রহণ করেন হোটেলটির আবাসিক ব্যবস্থাপক ও ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সাখাওয়াত হোসেন। সেখানে আয়োজন করা হয় ওয়ার্ল্ড লাক্সারি স্পা অ্যান্ড রেস্টুরেন্ট অ্যাওয়ার্ডস। এতে অংশ নেন ৪২টি দেশের দুই শতাধিক অতিথি। ওয়েস্টিন ঢাকার মার্কেটিং কমিউনিকেশন স্পেশালিস্ট নাবিল ইকবাল বাংলা ট্রিবিউনকে এসব তথ্য জানিয়েছেন।

বিশ্বব্যাপী সার্ভিস ইন্ডাস্ট্রির সেবার মানদণ্ড ঠিক করে পৃথিবীর বিভিন্ন অভিজাত রেস্তোরাঁ ও স্পা’কে স্বীকৃতি দিয়ে থাকে ওয়ার্ল্ড লাক্সারি স্পা অ্যান্ড রেস্টুরেন্ট অ্যাওয়ার্ডস। তাদের মানদণ্ডের বিচারে মনোনীত বিভিন্ন দেশের সেরা রেস্তোরাঁ ও স্পা তাদের সেবা গ্রহীতাদের প্রত্যক্ষ ভোটের মধ্য দিয়ে এই সন্মানজনক স্বীকৃতির জন্য লড়ে থাকে। 

২০১৮ সালের ওয়ার্ল্ড লাক্সারি স্পা অ্যান্ড রেস্টুরেন্ট অ্যাওয়ার্ডসে এশিয়া মহাদেশের মধ্য থেকে বিজয়ী হয়েছে ওয়েস্টিন স্পা। বিভিন্ন দেশ, অঞ্চল, মহাদেশ তথা বিশ্বব্যাপী মিলিয়ে এবার মোট ৩২টি বিভাগে সেরাদের পুরস্কৃত করা হয়।

মহাদেশ পর্যায়ে আবারও নিজেদের এমন অর্জনে উচ্ছ্বসিত দি ওয়েস্টিন ঢাকার আবাসিক ব্যবস্থাপক ও ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সাখাওয়াত হোসেন। তিনি বলেছেন, ‘এই স্বীকৃতি আমাদের অতিথিদের প্রতি ওয়েস্টিন পরিবারের সেরা আতিথেয়তা দেওয়ার প্রমাণ। সেবা খাতে আমরা দেশে বিশ্বমানের মানদণ্ড তৈরি করেছি, এই পুরস্কার তারও প্রতিচ্ছবি। এশিয়া মহাদেশের সেরা স্পা’র স্বীকৃতি পেয়ে আমরা দেশের জন্য যে সম্মান বয়ে এনেছি তা ধরে রাখতে আমাদের চেষ্টা থাকবে।’

গত বছরও ‘ওয়েস্টিন স্পা’ বাংলাদেশের সেরা বিজনেস হোটেল স্পা পুরস্কার পায়। এছাড়া ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত টানা তিনবার ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস এবং ২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত টানা পাঁচ বছর ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস জেতে ওয়েস্টিন ঢাকা।

/জেএইচ/

x