ঢাকায় নভোএয়ারের নতুন বিক্রয় কেন্দ্র

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১৯:৪৮ , অক্টোবর ০৭ , ২০১৮

নভোএয়ারের নতুন বিক্রয় কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠান (ছবি: সংগৃহীত)রাজধানীর আসাদ গেটে নতুন বিক্রয় কেন্দ্রের কার্যক্রম শুরু করেছে নভোএয়ার। ধানমন্ডি, লালমাটিয়া, মোহাম্মদপুর ও আশপাশের এলাকার যাত্রী আর ব্যবসায়িক সহযোগীদের উন্নত সেবা নিশ্চিত করতে এটি চালু করেছে বেসরকারি এই বিমান সংস্থা।

শনিবার (৬ অক্টোবর) নতুন বিক্রয় কেন্দ্র উদ্বোধন করেন নভোএয়ারের বিক্রয় ও বিপণন প্রধান মেজবাউল ইসলাম। এ সময় নভোএয়ারের জ্যেষ্ঠ বিক্রয় ও বিপণন ব্যবস্থাপক একেএম মাহফুজুল আলম, অর্থ ব্যবস্থাপক গোলাম সারোয়ার ও অন্যান্য কর্মকর্তাসহ শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সির মালিক ও কর্মকর্তারা ছিলেন।

ট্রাভেল এজেন্সির পাশাপাশি নভোএয়ারের নতুন বিক্রয় কেন্দ্র থেকেও সরাসরি টিকিট কেনা যাবে। এছাড়া ট্রাভেল এজেন্সি ও বাণিজ্যিক সংস্থাগুলোকে আসাদ গেটে নিউ কলোনি মসজিদ মার্কেটের (দোতলা) বিক্রয় কেন্দ্র থেকে সেবা প্রদান করা হবে।

বর্তমানে নভোএয়ার প্রতিদিন চট্টগ্রামে ৬টি, সৈয়দপুরে ৪টি, কক্সবাজারে ৪টি, যশোরে ৪টি ও সিলেটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া রাজশাহী রুটে সপ্তাহে ১০টি ও বরিশালে সপ্তাহে ৪টি করে ফ্লাইট চলছে তাদের। আন্তর্জাতিক রুটে কলকাতায় প্রতিদিন ১টি করে ফ্লাইটে যাত্রী পরিবহন করে এই প্রতিষ্ঠান।

/সিএ/জেএইচ/

x