ক্রোয়েশিয়ায় বিনামূল্যে সাত দিন বেড়ানোর সুযোগ!

জার্নি ডেস্ক ২২:০০ , এপ্রিল ১৮ , ২০১৯

ইউরোপের চোখধাঁধানো সুন্দর দেশ ক্রোয়েশিয়ায় যাওয়ার ইচ্ছে কার না হয়! কিন্তু টাকার কারণে সেই সাধ্য নেই অনেকের। চমকপ্রদ খবর হলো, আগ্রহীদের জন্য এসেছে একটি সুবর্ণ সুযোগ!

ক্রোয়েশিয়াবিলাসবহুল ট্যুর অপারেটর আনফরগেটেবল ক্রোয়েশিয়া একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। এর মাধ্যমে মিলছে অবিশ্বাস্য এক ভ্রমণের সুযোগ। বিজয়ী একজন সঙ্গী নিয়ে বিনামূল্যে সাত রাত বেড়াতে পারবেন।

শুধু তাই নয়, বিজয়ীর জন্য রয়েছে সৌজন্য হিসেবে থাকছে আরও অনেক কিছু। এর মধ্যে উল্লেখযোগ্য চকচকে পাঁচতারকা হোটেলে থাকা, হেভার ও ভিস শহরে বিলাসবহুল নৌ-ভ্রমণ, যাতায়াতের জন্য আলাদা গাড়ি ও সকালের নাশতা।

ক্রোয়েশিয়াযদিও এয়ার টিকিটের সুবিধা নেই প্রতিযোগিতার পুরস্কারে। তবুও এই সুযোগ হাতছাড়া করতে চাইবে কে! এ বছরের অক্টোবরে বিজয়ী ও তার সঙ্গীর জন্য ভ্রমণের আয়োজন করা হবে। ওই মাসেই ক্রোয়েশিয়ায় পর্যটকরা বেশি যায়।

গত ১৪ এপ্রিল প্রতিযোগিতাটি শুরু হয়েছে। এ বছরের ৫ মে পর্যন্ত এতে অংশগ্রহণের সুযোগ রয়েছে। ভাবছেন বিষয়বস্তু কী? এইচবিও’র জনপ্রিয় সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর শেষটা কেমন হবে তা অনুমান করে লিখতে হবে এক হাজার শব্দের মধ্যে! কারণ এর শুটিং হয়েছে ক্রোয়েশিয়ার স্প্লিট শহর ও দুব্রভনিক শহরে। তাই প্রতিযোগিতার বিজয়ীকে স্প্লিটে তিন রাত আর দুব্রভনিকে চার রাত থাকা ও ভ্রমণের সুযোগ দেওয়া হবে। একইসঙ্গে ‘গেম অব থ্রোনস’ সিরিজের বিখ্যাত কিছু লোকেশনে বেড়াতে পারবেন বিজয়ী।

প্রতিযোগিতায় অংশগ্রহণের বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


সূত্র: টাইমস অব ইন্ডিয়া



/জেএইচ/

x