‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিতে দেখানো ঘর ভাড়া নিন!

জার্নি ডেস্ক ০৯:০০ , জুন ১৩ , ২০১৯

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিতে ব্যবহৃত আয়রন ম্যানের বাড়িটিমার্ভেল কমিকসের সুপারহিরো টিম তথা অ্যাভেঞ্জার্সের মতো বসবাসের স্বপ্ন কে না দেখে! তাদের মধ্যে টনি স্টার্ক ওরফে আয়রন ম্যানের বাড়িতে যদি বেড়ানো যায় তাহলে কেমন হয়? সুখবর হলো, ইচ্ছে আর সামর্থ্য থাকলেই এখন যে কেউ তা পারবেন।

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের শেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এ দেখা যাওয়া আয়রন ম্যানের বাড়িতে ছুটি কাটানোর সুযোগ এসেছে। কাহিনিতে এর সামনেই তার অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

মার্কিন অনলাইন বাজার ও হসপিটালিটি সেবা এয়ারবিএনবি’তে এখন জর্জিয়ার ফেয়ারবার্ন শহরে অবস্থিত বাড়িটি ভাড়া নেওয়া যাচ্ছে। এতে রয়েছে তিনটি করে বেডরুম ও বাথরুম। আটলান্টা বিমানবন্দর থেকে সেখানে যেতে লাগে ২০ মিনিট।

চলচ্চিত্রের দৃশ্যে আয়রন ম্যানঅতিথিরা পুরো বাড়ি ঘুরে দেখতে পারবেন, তবে প্রত্যেকের সঙ্গে আয়রন ম্যানের স্যুট থাকতে হবে! সেখানে ছয় জনের শোবার ব্যবস্থা আছে। ফলে হাল্ক, ক্যাপ্টেন মার্ভেলের পোশাক পরা সঙ্গীও নেওয়া যাবে। সুযোগ-সুবিধার মধ্যে আছে পুকুর, আগুন জ্বালানোর সুব্যবস্থা, বিনামূল্যে পার্কিং ও ফার্স্ট এইড কিট (প্রাথমিক চিকিৎসার সরঞ্জাম)।

বুকার্ট ফার্ম অ্যান্ড চাটাহুচি হিলস ইভেন্টিংয়ের আট হাজার একর জায়গার একটি অংশে বাড়িটি অবস্থিত। সেখানে ঘোড়দৌড় প্রতিযোগিতা হয়ে থাকে। প্রতিষ্ঠানটির সহকারী ফার্ম ম্যানেজার ও অফিস ম্যানেজার এড ডারডেন জানান, বাড়িটি আগে থেকে এয়ারবিএনবিতে ভাড়ায় পাওয়া যেতো। এটি মূলত ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজকরা ব্যবহার করেন।

আয়রন ম্যানের বাড়িতে আছে তিনটি করে বেডরুম ও বাথআয়রন ম্যানের বাড়ি কমপক্ষে তিন রাতের জন্য ভাড়া দেওয়া হয়। প্রতি রাতে থাকার জন্য গুনতে হবে ৮০০ মার্কিন ডলার (৬৮ হাজার টাকা)। সার্ভিস ও ক্লিনিং ফিসহ তিন রাতের মোট ভাড়া পড়বে ২ হাজার ৭০০ ডলার (২ লাখ ৩০ হাজার টাকা)।

ডারডেন জানালেন, ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ মুক্তি পাওয়ার পর বাড়িটিকে ঘিরে জনপ্রিয়তা বেড়ে যাওয়ায় ভাড়া বৃদ্ধি পেয়েছে। তবে এটি ফাঁকা পাওয়া সহজ নয়! কারণ সারাবছরই টিভি সিরিজ কিংবা চলচ্চিত্রের কাজ হয়ে থাকে সেখানে। এর আগে মার্ভেল স্টুডিওসের ‘ব্ল্যাক প্যান্থার’, ক্লিন্ট ইস্টউড অভিনীত ‘দ্য মিউল’সহ অনেক ছবির শুটিং হয়েছে বাড়িটিতে।

* স্পাইডার ম্যান রূপী টম হল্যান্ড ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির শুটিং চলাকালে ধারণকৃত একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এতে দেখা যাচ্ছে বাড়িটি।

সূত্র: সিএনএন

/জেএইচ/

x