এভিয়েশনে সেরার স্বীকৃতি পেলো রিজেন্ট এয়ারওয়েজ

জার্নি রিপোর্ট ১৬:৩৪ , সেপ্টেম্বর ১২ , ২০১৯

রিজেন্ট এয়ারওয়েজের উড়োজাহাজ (ছবি: মীর রিদোয়ান সাঈদ)দেশের এভিয়েশন খাতে অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৯’ পেয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। নিরাপত্তা রেকর্ড, অনটাইম পারফরম্যান্স, উদ্ভাবনী ও কার্যকর অনুশীলনের সঙ্গে নেটওয়ার্কের দৃঢ়তা বৃদ্ধির সুবাদে মর্যাদাপূর্ণ পুরস্কারটি জিতলো বেসরকারি এই বিমান সংস্থা।

পুরস্কার নিচ্ছেন হানিফ জাকারিয়াবাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড আয়োজন করেছে গ্লোবাল মার্কেটিং ও ব্র্যান্ড গবেষণা ভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান সিএমও-এশিয়া।
সম্প্রতি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা হোটেলে বর্ণাঢ্য অনুষ্ঠানে এভিয়েশন বিভাগে পুরস্কার গ্রহণ করেন রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া। তিনি বলেন, ‘নিরাপত্তা, সময়ানুবর্তিতা ও যাত্রীসেবাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে রিজেন্ট এয়ারওয়েজ। ফলে এই আন্তর্জাতিক পুরস্কার পেয়েছি। এমন অর্জনে আমরা গর্বিত ও আনন্দিত। আমাদের গ্রাহক, ব্যবসায়িক অংশীদার ও কর্মী বাহিনীকে পুরস্কারটি উৎসর্গ করছি।’
হাবিব গ্রুপের সহযোগী সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও একটি ড্যাশ উড়োজাহাজের বহর নিয়ে ছয়টি আন্তর্জাতিক ও দুটি অভ্যন্তরীণ রুট পরিচালনা করছে।

/জেএইচ/

x