হিন্দুস্তান টাইমস নিজের নির্বাচনি আসনে মোদির মেগা রোড শো

বিদেশ ডেস্ক ২০:৩৮ , এপ্রিল ২৬ , ২০১৯

নিজের নির্বাচনি আসন বারাণসীতে মেগা রোড শো করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গেরুয়া রঙের পোশাক পরে রোড শো করেন তিনি। শুক্রবার (২৬ এপ্রিল) এ খবরটিকে প্রথম পাতার শিরোনাম করেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

হিন্দুস্তান টাইমস-এর প্রথম পাতা
গতবারের মতো এবারেও বারাণসী কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোদি। শুক্রবার বারাণসী কেন্দ্র থেকে মনোনয়নপত্র জমা দেওয়ার একদিন আগে এ নির্বাচনি আসনে হয় তার রোড শো। বৃহস্পতিবার বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে রোড শো শুরু হয় তার। সেখানেই মদনমোহন মালব্যের মূর্তিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন এ বিজেপি নেতা। বারাণসীর পুরানো মন্দির এবং ঘাটগুলির পাশ দিয়ে যায় নরেন্দ্র মোদির মেগা রোড শো। প্রায় আড়াই ঘন্টা পর বিখ্যাত দশাশ্বমেধ ঘাটে গিয়ে তার মেগা রোড শো শেষ হয়। সেখানেই গঙ্গা আরতিতে অংশগ্রহণ করেন মোদি।

এদিন মোদির সঙ্গে ছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ, কেন্দ্রীয়মন্ত্রী, যোগী আদিত্যনাথ সহ বিজেপি নেতারা। বারাণসীতে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রিয়াঙ্কা গান্ধী দাঁড়াবেন কিনা, তা নিয়ে এদিনই জল্পনার অবসান হয়। প্রিয়াঙ্কা গান্ধী নয়, বারাণসী কেন্দ্র থেকে অজয় রায়কেই ফের দাঁড় করানো হবে বলে জানিয়ে দিয়েছে কংগ্রেস। ২০১৪ লোকসভা নির্বাচনে বারাণসী কেন্দ্রে চতুর্থস্থানে ছিলেন অজয় রায়। 

/এফইউ/

x