বাবার জন্য উপহার

লাইফস্টাইল ডেস্ক ১৫:১৬ , জুন ১৮ , ২০১৭

আজ আন্তর্জাতিক বাবা দিবস। যদিও বাবা-মায়ের প্রতি ভালোবাসা প্রকাশের জন্য আলাদা কোনও দিন প্রয়োজন হয় না, তবুও একটি বিশেষ দিন উপলক্ষে যদি খানিকটা সময় দেওয়া যায় বাবাকে তবে ক্ষতি কী? হয়তো দীর্ঘদিন ধরে সময় কাটানো হচ্ছে না বাবার সঙ্গে। আজকে কর্মক্ষেত্র থেকে ফিরে একসঙ্গে রাতের খাবার খেলেন। ফেরার পথে কিনে নিয়ে গেলেন বাবার পছন্দের কোনও কিছু। আধুনিক প্রযুক্তির বিভিন্ন পণ্য সম্পর্কে হয়তো বাবার জানা নেই সেভাবে। তাকে এমন কিছু কিনে দিতে পারেন যা জীবনকে করবে সহজ।

বাবার জন্য উপহার






জেনে নিন বাবার জন্য উপহারের কিছু আয়ডিয়া-
চশমা
হয়তো দীর্ঘদিন চশমার একই ফ্রেম ব্যবহার করছেন বাবা। বাবা দিবস উপলক্ষে তাকে নতুন একটি ফ্রেম কিনে দিতে পারেন উপহার হিসেবে।
স্মার্ট ওয়াচ
বাবা নিশ্চয় পুরনো মডেলের ঘড়ি ব্যবহার করে অভ্যস্ত। বাবা দিবস উপলক্ষে তাকে ডিজিটাল ঘড়ি বা স্মার্ট ওয়াচ কিনে দিতে পারেন। ধৈর্য ধরে বাবাকে ভালো মতো বুঝিয়ে নিন সেটি কীভাবে ব্যবহার করতে হয়।
কার মোবাইল হোল্ডার
গাড়ি চালানোর সময় সহজেই গুগল ম্যাপের সাহায্য নিতে কার মোবাইল হোল্ডার জরুরি। বাবা দিবসে এটি কিনে উপহার দিতে পারেন বাবাকে। তাকে শিখিয়ে দিন কীভাবে গুগল ম্যাপ ও মোবাইল হোল্ডার ব্যবহার করতে হবে।

কার মোবাইল হোল্ডার

ডিজিটাল ফটোফ্রেম
উপহার হিসেবে বাবাকে ফটোফ্রেম দিতে পারেন। ডিজিটাল ফটোফ্রেমে পারিবারিক মুহূর্তের কিছু ছবি দিয়ে দিন। বাবা খুশি হবে নিশ্চয়!
কার্ড হোল্ডার
প্রয়োজনীয় কার্ড রাখার জন্য চামড়ার কার্ড হোল্ডার কিনে দিতে পারেন বাবাকে।
ব্লুটুথ স্পিকার
বাবা পুরনো গান শুনতে পছন্দ করেন? তাকে কিনে দিন ব্লুটুথ স্পিকার। আধুনিক প্রযুক্তির এই পণ্যটি বাবা পছন্দ করবেন নিশ্চিত।

ডিজিটাল ফটোফ্রেম

ফ্যামিলি ডিনার
আজ রাতে কাজ থেকে ফিরে পরিবারের সবাইকে নিয়ে কোনও রেস্টুরেন্ট থেকে খেয়ে আসতে পারেন বাবার পছন্দের কোনও খাবার। একসঙ্গে কাটানো এই মুহূর্তগুলোই অমলিন হয়ে থাকবে।   

/এনএ/

x