ভালোবাসা দিবস: কোন রেস্টুরেন্টে কী অফার

লাইফস্টাইল ডেস্ক ১৫:৪৫ , ফেব্রুয়ারি ১৪ , ২০১৮

প্রিয়জনকে নিয়ে ভালোবাসা দিবসের বিশেষ ডিনারটি করতে চাইছেন কোনও রেস্টুরেন্টে? পরিকল্পনা করার আগে জেনে নিন কোন রেস্টুরেন্ট কী অফার দিয়েছে।

কাবাব মিউজিয়াম অ্যান্ড রেস্টুরেন্ট
কাবাব মিউজিয়াম অ্যান্ড রেস্টুরেন্ট
ভালোবাসা দিবস উপলক্ষে রেস্টুরেন্টটি নিয়ে এসেছে বিশেষ ‘অ্যারাবিয়ান প্ল্যাটার।’ এই প্ল্যাটারে পাবেন স্পেশাল অ্যারাবিয়ান রাইস, চিকেন তান্দুরি, বিফ শিক কাবাব, চিকেন গ্রিল, সেদ্ধ ডিম, কোল্ড ড্রিংক ও কালোজাম। দুইজনের প্ল্যাটারটির দাম পড়বে ৪৯৯ টাকা।
ঠিকানা- ৯০, ইব্রাহিমপুর পুলপাড় (দিল্লী সুইটসের গলি), কচুক্ষেত, কাফরুল। ফোন- ০১৭৭১৪৫৬৯৩২  

বেলা বাইটবেলা বাইট
শ্যামলী স্কয়ারের বেলা বাইট ২৩০ টাকায় দিচ্ছে ১০টি আইটেম। ফ্রাইড রাইস, থাই নুডলস, বার-বি-কিউ চিকেন, পটেটো ওয়েজেস, অন্থন, চিকেন মাসালা কারি, ভেজিটেবল, সালাদ, সস, ব্লু লেগুন অথবা আইসক্রিম থাকবে প্ল্যাটারে।

অঙ্গন
অঙ্গন
খিলগাঁওয়ের অঙ্গন রেস্টুরেন্টে ৪৯৯ টাকায় আনলিমিটেড পিজা এবং ইন্ডিয়ান বুফে খাওয়ার সুযোগ পাবেন ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। পিৎজা, নান, বাফেলো উইংস, তান্দুরি চিকেন, থাই ফ্রাইড চিকেন, ফিশ মাসালা, চাওমিন, পোলাও, বিফ চিলি অনিওন, কড়াই চিকেন, শাহি টুকরা, সেমাই, চাসহ ৩৫টিরও বেশি আইটেম থাকছে আয়োজনে। দুপুর ১টা থেকে রাত ১০টা পর্যন্ত এই অফার চলবে।

ফুডবুকফুডবুক
ভালোবাসা দিবস উপলক্ষে ফুডবুক নিয়ে এসেছে বিশেষ প্ল্যাটার। যুগলদের পাশাপাশি সিঙ্গেলদের জন্যও থাকছে আয়োজন। কাপল কম্বোতে পাবেন রেড ভেলভেট কাপ কেক, চিকেন স্টেক উইথ মাশরুম সস, সাব স্যান্ডউইচ, ফ্রেঞ্চ ফ্রাইসহ আরও বেশকিছু আইটেম। দাম পড়বে ৯০০ টাকা।  
ঠিকানা- বাড়ি- ৩২, লেভেল- ৩, রোড- ১১, বনানী। ফোন- ০১৭৬২৬৮৬৩২৬

ক্যাফে ডেসপাসিতো
ক্যাফে ডেসপাসিতো
শ্যামলী স্কয়ারের ক্যাফে ডেসপাসিতো জাম্বো প্ল্যাটার নিয়ে এসেছে ভালোবাসা দিবস উপলক্ষে। ৪৯৯ টাকার এই প্ল্যাটারে দুইজনের জন্য পাচ্ছেন গ্রিল চিকেন স্টেক, স্প্যানিশ রাইস, কোল্ডস্লো, বাটার ভেজিটেবলসহ আরও বেশ কয়েকটি আইটেম।

চিলেকোঠা
চিলেকোঠা
কেবল ১৩ ও ১৪ ফেব্রুয়ারি দুইদিনের জন্য বিশেষ প্ল্যাটার নিয়ে এসেছে চিলেকোঠা। এই দুইদিন দুপুরের আয়োজনে থাকছে আনলিমিটেড ভুনা খিচুড়ি অথবা পোলাও, রূপচাঁদা ফ্রাই, গলদা চিংড়ি মালাইকারি,  রসুন দিয়ে কবুতর ভুনা অথবা দেশি বিফ ভুনা, গোবি মাঞ্চুরিয়ান, চিকেন কড়াই, বেগুন ভাজা এবং সি ফুড সালাদ। বিকেল ৪টা ৫৫ পর্যন্ত দুপুরের এই প্ল্যাটারটি খেতে পারবেন ১১৯৫ টাকায়।
রাতের আয়োজনে থাকছে আনলিমিটেড নান, চিকেন বিরিয়ানি, বিফ কড়াই, চিকেন মাঞ্চুরিয়ান, তান্দুরি চিকেন, চিকেন হরিয়ালি কাবাব, চিকেন টিক্কা কাবাব, এসোটেড সস ও সি ফুড সালাদ। রাত ১২টা পর্যন্ত এই অফারটি পাবেন ৯৯৫ টাকায়।
ঠিকানা- রোড ১০, ব্লক- ডি, হাউস- ৬৬, বনানী। ফোন- ০১৬১৩২১২১৬৪  

ইয়ামিয়েন্টইয়ামিয়েন্ট
ভালোবাসা দিবস উপলক্ষে ‘লাভ বার্ডস’ প্ল্যাটার নিয়ে এসেছে ইয়ামিয়েন্ট রেস্টুরেন্ট। প্ল্যাটারে থাকছে ২টি রেগুলার বার্গার, স্পাইসি ফ্রেঞ্চ ফ্রাই ও লেমোনেড। দুইজনের প্ল্যাটারটির দাম ৩৯৯ টাকা।  
ঠিকানা- ৬০, সাত মসজিদ রোড।

পিৎযা ইন
পিৎজা ইন
ভালোবাসা দিবস উপলক্ষে হার্ট শেইপ পিৎজা নিয়ে এসেছে পিৎজা ইন। ১টি মাঝারি হৃদয় আকৃতির পিৎজা, ২ পিস গার্লিক ব্রেড সুপ্রিম, ৬ পিস বার-বি-কিউ চিকেন উইংস, ২ পিস বিস্কুট ও ২টি কোল্ড ড্রিংক পাওয়া যাবে ১ হাজার টাকায়।
হাক্কা ঢাকা
হাক্কা ঢাকার উত্তরা ও বনানী ব্রাঞ্চে বিশেষ অফার থাকছে। এগ ফ্রাইড রাইস, ড্রাই চিলি বিফ, সিচুয়ান প্রন অথবা ক্যাশিউনাট চিকেন ও মাশরুম চিকেন, স্প্রিং রোল, কুলফিসহ আরও কয়েকটি আইটেম পাবেন ৪৯৯ টাকায়। দুইজনের এই প্ল্যাটারটি পাওয়া যাবে সপ্তাহজুড়েই
টিউন অ্যান্ড বাইট মিউজিক ক্যাফে
খিলগাঁওয়ের টিউন অ্যান্ড বাইট মিউজিক ক্যাফে ভালোবাসা দিবস উপলক্ষে ৩টি প্ল্যাটার নিয়ে এসেছে। ৫৯৯ টাকা প্রতিটির দাম। ফ্রাইড রাইস, সতে ভেজিটেবল, ফ্রাইড চিকেন, পিৎজা পাস্তাসহ বিভিন্ন আইটেম থাকছে প্ল্যাটার তিনটিতে। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই অফার।

/এনএ/

x