বাইকারদের জন্য বিশেষ টি-শার্ট

লাইফস্টাইল ডেস্ক ১৭:২৯ , অক্টোবর ১০ , ২০১৮

বাংলাদেশে ব্যবসায়রত জাপানী প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো ও হোন্ডা বাংলাদেশ একসঙ্গে ক্রেতাদের জন্য কাজ করার উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগে উভয় প্রতিষ্ঠান মিলে বাইকারদের জন্য নিয়ে এসেছে অভিনব, আকর্ষণীয় ডিজাইন ও বিভিন্ন রং এর টি-শার্ট। মোটর সাইকেল চালক সম্প্রদায়ের জন্য এমন উদ্যোগ দেশে এটাই প্রথম। দেশের তরুণ ক্রেতাদের কথা চিন্তা করে ডিজাইনকৃত এই সব টি-শার্ট শুধু বাইকার নয়, অন্যরাও পরতে পারবে স্বাচ্ছন্দ্যে। মূলত বাইকার ও তরুণ সমাজের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে এই টি-শার্ট। গ্রামীণ ইউনিক্লো ও হোন্ডা বাংলাদেশ, উভয় প্রতিষ্ঠানের যেকোন শো-রুমে পাওয়া যাবে এই টি-শার্টগুলো। উন্নত গ্রাফিক ডিজাইনের এই টি-শার্ট ৬৯০ টাকায় ক্রয় করতে পারবেন ক্রেতারা।

শুক্রবার ৫ অক্টোবর ঢাকায় গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল হক ও হোন্ডা বাংলাদেশের সি.ই.ও ইউচিরো ইশি উভয়ে মিলে এই উদ্যোগের কথা ব্যক্ত করেন। এ সম্পর্কে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল হক বলেন, আমরা সবসময়ই ভোক্তা সাধারণকে উদ্ভাবনী ও ভিন্ন ধারার পোশাক পরিবেশন করতে সচেষ্ট। তারই ধারাবাহিকতায় আমাদের এই উদ্যোগ। আমরা আশা করি, আমাদের এই উদ্যোগটি সকলের দ্বারাই সমাদৃত হবে।

হোন্ডা বাংলাদেশের সি.ই.ও ইউচিরো ইশি এ সম্পর্কে বলেন, আমি গ্রামীণ ইউনিক্লোর সাথে এই উদ্যোগে কাজ করে খুশি ও গর্বিত। এই উদ্যোগের মাধ্যমে বাইকার তথা তরুণদের নিয়ে একসাথে কাজ করার সুযোগ হয়েছে আমাদের। তরুণদের রুচিবোধের কথা বিশেষভাবে চিন্তা করে আমরা টি-শার্ট গুলোকে তৈরি করেছি। আশা করি, সকলেই নিজ নিজ পছন্দের টি-শার্ট টি ক্রয় করতে পারবেন।        

 

 

/এফএএন/

x