বিলাসবহুল যাতায়াতের নতুন রাইড

লাইফস্টাইল ডেস্ক ১৬:৩১ , আগস্ট ২৫ , ২০১৯

যাত্রা শুরু করেছে বিলাসবহুল রাইড শেয়ারিংয়ের অনলাইন প্ল্যাটফর্ম ‘হট রাইড।’ সৌখিন মানুষদের জন্য বিলাসবহুল গাড়ি সরবরাহ করাই এর প্রধান লক্ষ্য। শুক্রবার (২৩ আগস্ট) বসুন্ধরা আবাসিক এলাকায় বিলাসবহুল গাড়ির একটি র‍্যালির মাধ্যমে এই যাত্রা শুরু হয়। জেসিআই আপটাউনের সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানটি আয়োজন করা হয় ভিন্ন আঙ্গিকে। বাংলাদেশে চলমান ডেঙ্গুর মহামারির বিষয়ে সচেতনতা তৈরি করাই ছিল উদ্বোধনী র‍্যালির মূল প্রতিপাদ্য।


পর্যটন, গবেষণা, কূটনৈতিকসহ নানা কাজে আমাদের দেশে প্রতিবছর ৫-৬ লাখ বিদেশি অতিথির আগমন ঘটে। এত অতিথির জন্য জন্য রেন্ট-এ-কারের বাজারে নিরাপদ ও বিলাসবহুল গাড়ির কমতি লক্ষণীয়। আর এই কমতি দূর করাই হট রাইডের মূল লক্ষ্য। সেই সঙ্গে দেশের কর্পোরেট জগতেও বিলাসবহুল গাড়ির চাহিদাও পূরণ করবে হট রাইড।
একটি বিলাসবহুল গাড়ি থাকলেই হট রাইডের সদস্য হওয়া যাবে। এক্ষেত্রে গাড়ির নিরাপত্তা, যাত্রীর নিরাপত্তার বিষয়গুলো হট রাইডই দেখভাল করবে। হট রাইডে রেজিস্ট্রেশন করা যাবে ওয়েবসাইটের মাধ্যমে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার হোসেন সায়েম বলেন, ‘বিদেশ থেকে বাংলাদেশে আসা অতিথিদের বাংলাদেশের অভিজ্ঞতাকে আরও সুন্দর ও সুখকর করবে হট রাইড। সেই সঙ্গে বাংলাদেশের বিলাসবহুল গাড়ির বাজারকে উন্মুক্ত করবে।’
উল্লেখ্য, হট রাইড প্রযুক্তি প্রতিষ্ঠান টুয়েন্টি-টু ডিজিটালসের একটি শাখা। 

/এনএ/

x