পিৎজাপ্রেমীদের জন্য নতুন অফার

লাইফস্টাইল ডেস্ক ১৫:২০ , সেপ্টেম্বর ০৯ , ২০১৯

পিৎজা চেইন ‘পিৎজা হাট’ দেশের পিৎজাপ্রেমীদের জন্য নিয়ে এসেছে ‘ওয়াও এভরিডে ভ্যালু’ অফার। এই অফারে ক্রেতারা আকর্ষণীয় মূল্যে পিৎজা খেতে পারবেন। একটি পার্সোনাল পিৎজার দাম শুরু হচ্ছে ১৯৯ টাকা থেকে (মূসকসহ) এবং প্রতিটি মাঝারি আকারের পিৎজা পাওয়া যাবে ৩৯৯ টাকায়। এই অফারটি পেতে ক্রেতাদের নির্ধারিত মেন্যু থেকে যেকোনও দুটি পিৎজা কিনতে হবে।


নির্বাচিত প্যান পিৎজা রেঞ্জের জন্যও থাকছে এই অফার। মেন্যুতে থাকা অ্যাপিটাইজার এবং পাস্তাও উপভোগ করতে পারবেন।
অফারটি প্রচারের লক্ষ্যে, পিৎজা হাট একটি ডিজিটাল এবং ‘অন-গ্রাউন্ড’ ক্যাম্পেইনও চালু করছে যেখানে দেশের সবচেয়ে গুণগতমানের পিৎজা ভোক্তাদের নাগালের মধ্যে পাওয়া যাবে। ক্যাম্পেইন প্রসঙ্গে বাংলাদেশে পিৎজা হাটের একমাত্র ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা বলেন, ‘পিৎজা এখন শুধু বিশেষ উপলক্ষে নয়, বরং প্রতিদিনের নিয়মিত খাবারের পছন্দের তালিকায় যোগ হচ্ছে। আকর্ষণীয় মূল্যের কারণে ক্রেতাদের মাঝে আমাদের প্যান পিৎজার এক বিশাল চাহিদা প্রত্যক্ষ করছি। এই আকর্ষণীয় অফারটি আমাদের একটি সময়পোযোগী সিদ্ধান্ত।’ 
‘ওয়াও এভরিডে ভ্যালু’ ডাইন-ইন, টেক-অ্যাওয়ে, পিৎজা হাট ডেলিভারি সার্ভিসের মাধ্যমে সবগুলো আউটলেটে পাওয়া যাবে। এছাড়া, পিৎজা হাটে চলছ ‘ডোন্ট কুক সানডে’ অফার যেখানে ক্রেতারা প্রতি রবিবার প্যান পিৎজার ক্ষেত্রে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সুবিধা পাবেন। 

/এনএ/

x