রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শামসুজ্জোহা হল

রাবি প্রতিনিধি ০৩:৩৭ , মে ২০ , ২০১৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে শহীদ ড. শামসুজ্জোহা হলের দল ‘স্ফুলিঙ্গ-১’। প্রতিযোগিতায় রানার্স আপ হয়েছে শহীদ সোহরাওয়াদী হল। শুক্রবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী হলে ১০ দিনব্যাপী এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও সমাপনী অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে বিতর্ক পাঠশালার সভাপতি ওমর ফারুক সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ অধ্যাপক এম আনিসুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক অধ্যাপক টিএমএম নূরুল মোদ্দাসের চৌধুরী ও শামসুজ্জোহা হলের আবাসিক শিক্ষক সোহেল হাসান উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা হিসেবে সোহানুর রহমান, ডিবেটার অব দ্য ফাইনাল হিসেবে শামসুজ্জোহা হলের রিমন এবং ডিবেটার অব দ্য টুর্নামেন্ট হিসেবে রোহসান নির্বাচিত হয়েছেন। তারা তিনজনই বিজয়ী দলের সদস্য। এছাড়া ডিবেটর অব দ্য ইয়ার নির্বাচিত হয়েছেন সোহরাওয়ার্দী হলের শাকিল।

প্রসঙ্গত, ‘যুক্তির শাণিত স্রোতে আঁকি মুক্তির মহাকাল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১০ মে ‘সোহরাওয়াদী হল বিতর্ক প্রতিযোগিতা-২০১৭’ শুরু হয়। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১৭টি হল থেকে ২৪টি দল অংশগ্রহণ করে।

/এমডিপি/

x