চবি অফিসার সমিতির সভাপতি খোকন, সম্পাদক শাহ আলম

চবি প্রতিনিধি ২০:০৪ , জানুয়ারি ১১ , ২০১৮

সভাপতি এ কে এ মাহফুজুল হক খোকন ও সাধারণ সম্পাদক শাহ আলমচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অফিসার সমিতির কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে এ কে এম মাহফুজুল হক খোকন এবং সাধারণ সম্পাদক হিসেবে শাহ আলম নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (জানুয়ারি) সকাল ৯টা থেকে চবি অফিসার সমিতি কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। ভোট গণনা শেষ হয় সন্ধ্যা ৬টায়।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটটি পদের বিপরীতে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে সহ-সভাপতি পদে মো. সোহরাওয়ার্দী, সহ-সাধারণ সম্পাদক পদে আব্দুর রহিম, কোষাধ্যক্ষ পদে আব্দুল হামিদ লস্কর, সাংগঠনিক-দফতর ও প্রচার সম্পাদক পদে মো. হাছানুল করিম, সমাজ কল্যাণ-আপ্যায়ন ও সাংস্কৃতিক পদে মীনা পারভিন হোসেন এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. মাহফুজুর রহমান চৌধুরী, মো.সোহরাব হোসেন শাওন, মো.আলতাফ-উল আলম ও মো.মোরশেদ আলম নির্বাচিত হয়েছেন। 

অফিসার সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) মো. হাছান মিয়া বলেন,‘উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৩৬৩ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এতে ১৫৫ ভোট পেয়ে সভাপতি হিসেবে এ কে এম মাহফুজুল হক খোকন এবং ১৪৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে মো. শাহ আলম নির্বাচিত হয়েছেন।’

/এমডিপি/

x