প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ১৩:৪২ , জানুয়ারি ১৪ , ২০১৮

রাজধানীর বনানীতে অবস্থিত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার এ কে এম আশরাফুল হক ও রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আব্দুল গণি।

এসময় উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান নবীন শিক্ষার্থীদের ভালো মানুষ ও ভালো ফার্মাসিস্ট হয়ে দেশ এবং ফার্মাসিউটিক্যাল সেক্টরে অবদান রাখার আহ্বান জানান। এছাড়াও অনুষ্ঠানে টেকনো ড্রাগস লিমিটেডের কোয়ালিটি অপারেশন বিভাগের মহাব্যবস্থাপক এবং কোয়ালিটি এস্যুরেন্স বিভাগের প্রধান তুষার কান্তি পাল বক্তব্য রাখেন।

নবীন বরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ জে এম ওমর ফারুক, ফার্মেসি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও বর্তমান উপদেষ্টা এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মেসি বিভাগের প্রবীন অধ্যাপক এ ওয়াই শেখ ফিরোজ উদ্দিন আহমেদ চৌধুরী, ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. মো. এহসানুল হক, পাবলিক হেলথ নিউট্রিশন (পিএইচএন) বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. আব্দুস সালাম মণ্ডল, ফার্মেসি বিভাগের প্রোগ্রাম সমন্বয়কারী ও সহকারী অধ্যাপক তাসলিমা বেগমসহ ফার্মেসি বিভাগের সব শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

/এমডিপি/

x