আবিপ্রবিতে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল সপ্তাহের উদ্বোধন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ১৯:০৪ , জুলাই ০৮ , ২০১৮

আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল সপ্তাহ ‘র‍্যাপো কোডওয়্যার-২০১৮’  এর উদ্বোধন  করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কাজী শরিফুল আলম এ আয়োজন উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. কাজী এ কল্পমা, অধ্যাপক ড. এস এম আবদুল্লাহ আল মামুন, সহযোগী অধ্যাপক মোঃ খাইরুল হাসান, সহকারী অধ্যাপক তানভীর আহমেদ, সহকারী অধ্যাপক মোঃ ওয়াসি উল কবির প্রমুখ।

উদ্বোধন পরবর্তী বক্তৃতাদানকালে বিশ্ববিদ্যালয় ট্রেজারার অধ্যাপক ড. কাজী শরীফুল আলম এ আয়োজনকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতেও এ ধরনের আয়োজন অব্যাহত রাখতে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

শনিবার দুপুর একটায় কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল সপ্তাহ-২০১৮ এর প্রথম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘প্রোগ্রামিং কন্টেস্ট’ এর উদ্বোধন করেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. কাজী এ কল্পমা।

 উল্লেখ্য,কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল সপ্তাহ - ২০১৮ এর প্রতিযোগিতার অংশ হিসেবে ৮ জুলাই কুইজ কনটেস্ট এবং ৯ জুলাই লাইন ফলোয়িং রোবট রেসও প্রজেক্ট শো এর আয়োজন করা হয়েছে। 

/এফএএন/

x