ইবিতে আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ইংরেজি বিভাগ

ইবি প্রতিনিধি ২১:১১ , অক্টোবর ১০ , ২০১৮

এ বছর ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অনুষ্ঠিত আন্তঃবিভাগ ও আন্তঃহল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজি বিভাগ। লোকপ্রশাসন বিভাগকে ১-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এর আগে হল সমূহের ভেতর সাদ্দাম হোসেন হল চ্যাম্পিয়ন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল রানার্স আপ হয়। খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হারুন-উর-রশিদ আসকারী চ্যাম্পিয়ন ও রানার্স আপ বিভাগের খেলোয়ারদের হাতে পুরুস্কার তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহ্বায়ক ও কোষাধ্যক্ষ সেলিম তোহার সভাপতিত্বে ক্রীড়া বিভাগের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বাবলার পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপাচার্য হারুন-উর-রশিদ আসকারী।

এসময় তিনি বলেন, এই বিশ্ববিদ্যালয়টি খেলাধুলা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পড়াশুনায় সামনের দিকে এগিয়ে যাচ্ছে যা দেশের মধ্যে অনুষ্ঠিত বিভিন্ন অনুষ্ঠানে সরকার প্রধানের মুখেও উচ্চারিত হচ্ছে। আমরা যার যার অবস্থান থেকে কাজ করলে এই বিশ্ববিদ্যালয়টি এক সময় কাঙ্ক্ষিত লক্ষ্যের দিকে এগিয়ে যাবে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ প্রক্টর মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা রেজওয়ানুল ইসলাম, আই আই আর এর পরিচালক মেহের আলী লোক প্রশাসন বিভাগের এ কে এম মতিনুর রহমান, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এইচ এম আক্তারুল ইসলাম প্রমুখ।

/এফএএন/

x