ইবিতে প্রশাসনের তৃতীয় বর্ষপূর্তিতে সংবর্ধনা

ইবি প্রতিনিধি ২০:২৬ , আগস্ট ২১ , ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য ও কোষাধ্যক্ষের ৩ বছর পূর্তিতে  বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ হতে প্রশাসনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার প্রশাসনভবনের সম্মেলন কক্ষে বর্তমান প্রশাসনের তিন বছর পূর্তি উপলক্ষে সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ হতে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহাকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী সবাইকে ধন্যবাদ জানান। তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সবধরণের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রণালয় এবং ইউজিসির প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের সকল কৃতিত্বের ভাগীদার করেন ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের।

তিনি ভবিষ্যতে সুন্দরভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও উন্নয়ণ কর্মকাণ্ড পরিচালনার জন্য সকল শ্রেণির কর্মকর্তা ও সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে সহযোগিতা কামনা করেন। সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক এ কে আজাদ, প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান খান টুটুল, হিসাব পরিচালক মোঃ ছিদ্দিক উল্যা, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এ এইচ এম আলী হাসান, সহায়ক কর্মচারী সমিতির সভাপতি মোঃ উকিল উদ্দিন এবং সাধারণ কর্মচারী সমিতির সভাপতি মোঃ আতিয়ার রহমান প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

এদিকে শোকের মাসে ও গ্রেনেড হামলা দিবসে এমন সংবর্ধনার আয়োজনে নিন্দা জ্ঞাপন করেছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতি। বুধবার সমিতির কার্যনির্বাহী কমিটির বৈঠক শেষে সাধারণ সম্পাদক মীর মোরশেদুর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ নিন্দা জানান তারা।

 

/এফএএন/

x