জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসির শ্রদ্ধা

বশেমুরবিপ্রবি প্রতিনিধি ১৯:০০ , অক্টোবর ০৯ , ২০১৯

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর পদে প্রফেসর ড. মো. শাহজাহান দায়িত্ব পাওয়ার পর  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। বুধবার (৯ অক্টোবর) বিকাল ৩টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

শ্রদ্ধা জ্ঞাপনের সময় ড. শাহজাহান বলেন, ‘আমি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করি। অসাধারণ এবং বিশ্ববরেণ্য একজন নেতা। তিনি বিশ্বের স্বাধীনতাকামী মানুষের কণ্ঠস্বর ও পথিকৃৎ।’

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। পরে ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শাহজাহান পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইন অনুষদের ডিন মো. আব্দুল কুদ্দুস মিয়া, রেজিস্ট্রার প্রফেসর ড.  মো. নূরউদ্দিন আহম্মেদ, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সভাপতি, হলের প্রভোস্ট, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

এর আগে ৭ অক্টোবর শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. শাহজাহানকে নতুন ভাইস চ্যান্সেলর নিয়োগ না পাওয়া পর্যন্ত রুটিন দায়িত্ব পালনের জন্য বলা হয়।

 

 

/এফএএন/

x