এমডির অপসারণ চেয়ে রাজপথে নামার ঘোষণা সোলার কর্মচারীদের

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১৪:১৭ , জানুয়ারি ১৪ , ২০১৮

সংবাদ সম্মেলনপল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের ( পিডিবিএফ) ভারপ্রাপ্ত এমডি মদন মোহন সাহার অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সোলার কর্মচারীরা। রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন সৌরশক্তি প্রকল্পের কর্মচারীরা।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, পিডিবিএফ’র ভারপ্রাপ্ত এমডি মদন মোহন সাহার স্বেচ্ছাচারিতা, দুর্নীতি ও অনৈতিক কর্মকাণ্ডের কারণে ৩০০ কর্মীর পরিবার আজ দিশেহারা। আমাদের ভবিষ্যত অনিশ্চয়তায় পড়েছে। সমস্যা সমাধানের জন্য গত ২৫ ডিসেম্বর সচিব মাফরুফা সুলতানা ও মদন মোহনের সঙ্গে সরাসরি কথা বলি। সচিব বিষয়টি সমাধানের প্রতিশ্রুতি দেন। আর মদন মোহন ঢাকায় ফিরে বকেয়া বেতন পরিশোধ এবং চাকরি পুনর্বহালের ব্যাপারে পদক্ষেপ নেওয়ার ঘোষণা দেন। কিন্তু তিনি তা করেননি।  
কর্মচারীদের দাবি, পিডিবিএফ-এর ভারপ্রাপ্ত এমডি মদন মোহন এবং পরিচালক শহিদ হোসেন সেলিম সরকারি টিআর ও কাবিখা কর্মসূচির আওতায় সোলার স্থাপন করে ৫ শতাংশ টাকা আত্মসাৎ করেছে। এই টাকা সরকারি কোষাগারে জমা না করে আত্মসাৎ করেছে তারা।

সংবাদ সম্মেলনের পর প্রেসক্লাবের সামনেই মানববন্ধন করেন কর্মচারীরা। আগামী ১৮ জানুয়ারির মধ্যে দাবি আদায় না হলে তার অফিস ঘেরাওসহ লাগাতার অনশন কর্মসূচি পালন করবেন বলে জানিয়েছেন।  


/এসও/এসটি/

x