যাত্রাবাড়ীতে বন্ধুকে বাঁচাতে গিয়ে কিশোর খুন

বাংলা ট্রিবিউন রিপোর্ট ০৩:২০ , মে ২০ , ২০১৭

লাশ উদ্ধাররাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় শুক্রবার (১৯ মে) রাতে বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছে মো. জাহিদুল হাওলাদার (১৭) নামের এক কিশোর। এই কিশোর স্থানীয় একটি ফ্যান কারখানার শ্রমিক। তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৮টার দিকে দনিয়া এলাকার একদল কিশোর কাজলা পেট্রল পাম্প এলাকায় এসে জুয়েলকে তুলে নিতে চায়। এসময় জাহিদুল হাওলাদার জুয়েলকে রক্ষা করতে এগিয়ে যায়। এক পর্যায়ে সহপাঠি কিশোর বন্ধুরা মিলে জুয়েলকে উদ্ধার করে। এ ঘটনার পর প্রতিপক্ষ কিশোররা জাহিদুল হাওলাদারকে দেখে নেয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

এর ঠিক আধা ঘন্টার মাথায় ১৫ থেকে ২০ জন কিশোর অস্ত্র নিয়ে এসে জাহিদুল হাওলাদারের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে জাহিদুল হাওলাদারের পেটের ভুড়ি বেরিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পলাশ নামের এক যুবক রাত সাড়ে ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, জাহিদুল হাওলাদার পটুয়াখালির গলাচিপা উপজেলার গোবাড়িয়া গ্রামের ফোরকান হাওলাদারের পুত্র। চার ভাই ও এক বোনের মধ্যে জাহিদুল তৃতীয়। সে যাত্রাবাড়ি থানার ছনটেক এলাকায় অন্বেষা ফ্যান কারখানায় কাজ করতো।

/এসএমএ/

x