প্রধান বিচারপতির বাসায় স্বজনরা

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১৫:৪৭ , অক্টোবর ১৩ , ২০১৭

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাপ্রধান বিচারপতি এস কে সিনহার সঙ্গে দেখা করতে তার বাসায় যাচ্ছেন স্বজনরা। শুক্রবার (১৩ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন সময়ে হেয়ার রোডে প্রধান বিচারপতির বাসভবনে যান তারা।

স্বজনদের মধ্যে রয়েছেন প্রধান বিচারপতির ভাই এন কে সিনহা, ভাতিজি জামাই রাজমন সিনহা, সুজিত সিনহা ও রাম কান্ত সিনহা ও শ্যালিকা শিলা সিনহা।

সকাল ১০টা ২২ মিনিটে প্রবেশ করেন ভাতিজি জামাই সুজিত সিনহা ও রাম কান্ত সিনহা, ১০টা ২৩ মিনিটে বাসভবনে প্রবেশ করেন শিলা সিনহা, ১২টা ৪৫ মিনিটে প্রবেশ করেন ভাতিজি জামাই রাজমন সিনহা।প্রধান বিচারপতির বাসভবন (ছবি: আদিত্য রিমন)

প্রধান বিচারপতি ছুটিতে যাওয়ার পর থেকে প্রায় প্রতিদিনই উচ্চ পর্যায়ের লোকজন ও স্বজনরা তার বাসায় যাচ্ছেন। গত সপ্তাহেও তার বেয়াই-বেয়াইন, ভাইসহ স্বজনরা দেখা করতে প্রধান বিচারপতির বাসায় গেছেন।  

প্রসঙ্গত,গত ২ অক্টোবর একমাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠান প্রধান বিচারপতি এস কে সিনহা। তিনি ১৩ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় থাকতে চান বলেও রাষ্ট্রপতিকে অবহিত করেছেন। আজ শুক্রবার রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ার লাইন্সের ফ্লাইটে প্রধান বিচারপতি ও তার স্ত্রীর জন্য টিকিট কাটা রয়েছে।

আরও পড়ুন- 

আজ রাতের ফ্লাইটের টিকিট কেটেছেন প্রধান বিচারপতি

ভারতীয় সংবাদমাধ্যমকে প্রধান বিচারপতি: আমাদের বিচার বিভাগ খুবই শক্তিশালী

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x