তুরাগে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের

বাংলা ট্রিবিউন রিপোর্ট ২০:৩৬ , অক্টোবর ১৩ , ২০১৭

ধর্ষণরাজধানীর তুরাগ থানার নলভোগ এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই কিশোরী স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী। শুক্রবার এ ঘটনায় তুরাগ থানায় নারী ও শিশু নির্যাতনের একটি মামলা দায়ের করা হয়েছে।
ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে (১৩) শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। তুরাগ থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ওই কিশোরী বুধবার বিকালে বাসা থেকে এলাকার একটি বাড়িতে প্রাইভেট পড়তে যায়। সেখান থেকে রাত ৮টার দিকে বাসায় ফেরার পথে স্থানীয় শাহীন (২২) নামের এক বখাটে তাকে জোরপূর্বক নলভোগ কবরস্থানের পাশে একটি টিনসেড পরিত্যক্ত বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে ওই স্কুলছাত্রী বাসায় গিয়ে তার মার কাছে বিষয়টি জানায়। এরপর শুক্রবার ওই শিশুটি পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।
তিনি আরও জানান, মামলায় নলভোগ পুকুরপাড় এলাকার শাহ আলমের ছেলে বখাটে শাহীনকে আসামি করা হয়। ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য তাকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ধর্ষক শাহীন পলাতক রয়েছে, তাকে ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x