রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১৯:৪৮ , আগস্ট ১০ , ২০১৮

খিলগাঁওয়ের মেরাদিয়ায় গলায় ফাঁস দিয়ে ইব্রাহীম (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছে। এছাড়া রামপুরার বনশ্রীতে ভবন থেকে পড়ে বিল্লাল হোসেন (৫০) নামের এক নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে এ দুটি ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
জানা গেছে, খিলগাঁওয়ের মেরাদিয়ার ভুইয়াপাড়ায় ২০৪ নম্বর বাসায় থাকতেন ইব্রাহীম। তার বাবা হিরন মিয়া জানান, পেশায় ট্রাইলস মিস্ত্রী ছিলেন ইব্রাহীম। সকালে নিজের রুমে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। সকাল ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার গলায় ফাঁস দেওয়ার কারণ জানাতে পারেননি স্বজনরা।
এদিকে রামপুরার বনশ্রীর জে ব্লকের ৭ নম্বর রোডের ১ নম্বর ভবনে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন বিল্লাল হোসেন। থাকতেন ওই ভবনেই। তার বাড়ি চাঁদপুর জেলায়। নির্মাণাধীন ওই ভবনের ঠিকাদার আব্দুর রশিদ জানান, সকাল ৬টার দিকে বিল্লাল হোসেন ভবনের ৬ তলায় দেয়ালে পানি দিচ্ছিলেন। দেয়ালের বাইরের অংশে পানি দেওয়ার সময় ভবনের ২য় তলায় পড়ে যান তিনি। এ সময় ভবনের শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।
উভয় ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট দুই থানাকে অবহিত করা হয়েছে।

/ওআর/

x