রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি নিহত

বাংলা ট্রিবিউন রিপোর্ট ০২:০৭ , ডিসেম্বর ০৭ , ২০১৮

নিহত রাকিব হাসানরাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বনানীর ১৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান (২৮) নিহত হয়েছেন। আহত হয়েছেন নূর ইসলাম নামের আরেকজন।
বনানী থানার মহাখালী টিঅ্যান্ডটি কলোনি এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।
হামলার পর রাকিব ও নূরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় রাকিবকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, মহাখালী টিঅ্যান্ডটি কলোনি মসজিদের পেছনে রাবিকদের বাসা। পরিবারের সঙ্গে তিনি সেখানেই থাকতেন। তাদের গ্রামের বাড়ি বরিশালে।
পুলিশ জানায়, বনানী থানার মহাখালী টিঅ্যান্ডটি কলোনি এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা রাকিব হাসান ও নূর ইসলামকে এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বনানী থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান। হাসপাতালে বনানী থানার পরিদর্শক ( অপরেশন) সায়হান ওলিউল্লা জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ উপপরিদশর্ক মো. বাচ্চু মিয়া জানান, রাকিবের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নূর ইসলামের চিকিৎসা চলছে।

 

 

/এআইবি/এনএল/এইচআই/

x