সাবেক স্বামী সানজারীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার মামলা

বাংলা ট্রিবিউন রিপোর্ট ২০:১৪ , জুলাই ১১ , ২০১৯





মিলা ও সানজারীকণ্ঠশিল্পী মিলা তার সাবেক স্বামী পারভেজ সানজারীসহ তিন জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে এই মামলাটি দায়ের করা হয়। বাদীপক্ষের আইনজীবী এইচএম তানভীর বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেন।
বাদীপক্ষের আইনজীবী জানান, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে মামলাটি পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ইউনিটকে তদন্ত করে আগামী ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন পারভেজ সানজারির ভাই এসএমআর রহমান ও তাদের  মামাতো ভাই খান আল আমিন।

বাদী আদালতে জবানবন্দিতে বলেন, ‘আমি আসামিদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছিলাম বলে আসামিরা আমার নামে বিভিন্ন সোশ্যাল মিডিয়া ছাড়াও বিভিন্ন মাধ্যমে হুমকি দিচ্ছেন।’  

তখন বিচারক বলেন, ‘আসামিরাও তো আপনার বিরুদ্ধে মামলা করেছেন।’ তখন মিলা বলেন, ‘আমি আগে মামলা করতাম। যখন তারা শুনেছেন, আমি মামলা করবো, তখম তারা উল্টো মামলা করে দিয়েছেন।’
মামলার এজাহার বলা হয়, ২০১৭ সালের ১২ মে আসামি পারভেজ সানজারি সঙ্গে  বাদী মিলার বিবাহ হয়। বিবাহ-পরবর্তী কয়েক মাস যাওয়ার পর মামলার বাদীকে মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করতে শুরু করেন। আসামি পারভেজ সানজারি একজন মাদকাসক্ত,উচ্ছৃঙ্খল, অনৈতিক চরিত্রের হওয়ার বাদীকে যৌতুকের দাবিতে মারধর করতেন। এরপর বাধ্য হয়ে ২০১৭ সালের ৫ অক্টোম্বর মাসে উত্তর-পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও দণ্ডবিধির আরেক ধারায় একটি মামলা দায়ের করেন বাদী। ওই মামলায় পারভেজ সানজারিকে গ্রেফতার করে পুলিশ। এর কিছুদিন পরে পারভেজ জামিন পান।

মামলার এজাহারে আরও বলা হয়, গত  ২ জুন আসামি পারভেজ তার ফেসবুক আইডিতে লিখেছেন, ‘মিলার সহযোগিতায় কিম জন পিটার হালদার (পিটার) আমার শরীরে অ্যাসিড মেরে পালিয়ে যায়। সেই ভিডিও ক্লিপটিতে স্পষ্ট কিছুই দেখা যায় না।’ আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের মামলা দায়ের করার পর তারা প্রায় মানহানিকর বক্তব্য দিচ্ছেন। তাই বর্তমান মামলাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন বাদী।

/টিএইচ/এমএনএইচ/

x