টঙ্গীতে স্কুলছাত্র শুভ হত্যার ঘটনায় আটক চার

বাংলা ট্রিবিউন রিপোর্ট ০৯:৫৬ , জুলাই ১২ , ২০১৯

আটকগাজীপুরের টঙ্গীতে নবম শ্রেণির ছাত্র শুভ আহমেদ (১৬) হত্যার প্রধান আসামিসহ কিশোর গ্যাং গ্রুপের চার সদস্যকে আটক করেছে র‍্যাব-১। হত্যার কাজে ব্যবহৃত ধারালো সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে তাদের আটক করা হয়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভুঁইয়া বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘এবিষয়ে শুক্রবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উত্তরায় র‍্যাব-১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।’

উল্লেখ্য গত রবিবার (৭ জুলাই) রাত ২টার দিকে টঙ্গী বিসিকের শাখা রাস্তায় শুভকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে বিসিক ফকির মার্কেট এলাকার রাজু মিয়ার ছেলে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, শুভ বিসিকের একটি স্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। রবিবার রাত ৯টার দিকে চুল কাটার জন্য সেলুনের উদ্দেশে বাসা থেকে বের হয় সে। রাত ২টার দিকে মা শুভর মোবাইলে ফোন করলে পুলিশ ফোন ধরে এবং তার নিহতের খবর দেয়। তার মাথায় ধারালো অস্ত্র ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোবাইল উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, কারা কী কারণে শুভকে হত্যা করেছে সে সম্পর্কে তারা কিছুই জানেন না।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, নিহতের বাবা রাজু আহমেদ সোমবার রাতে মৃদুল হাসান পাপ্পু নামে এক কিশোরকে চিহ্নিত করে অজ্ঞাত আরও কমপক্ষে পাঁচ জনকে অভিযুক্ত করে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

আরও পড়ুন- টঙ্গীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা 

/এসজেএ/এফএস/

x