স্যানিটারির কাজ করতে গিয়ে বাসায় চুরি, মিস্ত্রিসহ গ্রেফতার ২

বাংলা ট্রিবিউন রিপোর্ট ০২:০৭ , সেপ্টেম্বর ১২ , ২০১৯

গ্রেফতারের প্রতীকী ছবি

রাজধানীর গুলশান নিকেতনের একটি বাসায় স্যানিটারির কাজ করতে গিয়ে চুরি করে স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাওয়া দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- মো. সালাম (স্যানিটারি মিস্ত্রি) ও মো. পলাশ।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, নিকেতনে পম্পি মজুমদার নামে একজনের বাসা থেকে চুরির ঘটনায় গত ৯ সেপ্টেম্বর গুলশান থানায় একটি মামলা হয়। মামলাটির তদন্ত শুরু করে গুলশান থানা পুলিশ। স্বর্ণালংকার চুরির সঙ্গে জড়িত দুজনকেই গ্রেফতার করা হয়েছে।

গুলশান থানা সূত্রে জানা যায়- পম্পি মজুমদার থানায় অভিযোগ করেন যে, তিনি গত ২৩ আগস্ট বাবা-মার সঙ্গে ঢাকার নিকেতনের বাসা তালাবাদ্ধ করে দেশের বাড়ি ফেনী যান। গত ২৬ আগস্ট তাদের বাসার মালিক তার বাবাকে ফোন করে জানান যে, বাসার গিজারের পাইপ ফেটে পানি লিক করেছে। তিনি স্যানিটারি মিস্ত্রি এনে পাইপ ঠিক করার অনুমতি চান। তখন তার বাবা বাড়ির মালিককে উপস্থিত থেকে পাইপ ঠিক করার অনুমতি দেন। অনুমতি পেয়ে বাড়ির মালিক স্যানিটারি মিস্ত্রি সালামকে এনে পাইপ ঠিক করে দেন। গত ৭ সেপ্টেম্বর সাড়ে ৯টায় পম্পি মজুমদার তার বাবা-মার সঙ্গে ঢাকার বাসায় ফিরে আসেন। এসে দেখেন যে, বাসার ফলস সিলিংয়ে আটকানো কাচের লাইট কাভারের ভেতরে গচ্ছিত ১৭ ভরি স্বর্ণালংকার চুরি হয়ে গেছে। এরপরই তারা মামলা করেন।

 

/এআরআর/ এএইচ/

x