হামলা বন্ধ না হলে গণজাগরণ সৃষ্টি হবে: খন্দকার মোশাররফ

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১৬:৪৫ , জুন ১৯ , ২০১৭

 

মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনআওয়ামী লীগের হামলা, মামলা ও আক্রমণে গণতন্ত্র বাক্সবন্দি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনে।  তিনি বলেন, ‘আওয়ামী সন্ত্রাসীদের হাতে আমরা আজ হামলার শিকার হচ্ছি। এই হামলা বন্ধ না হলে গণজাগরণ সৃষ্টি হবে।’ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে বিএনপি মহাসচিবসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এই মন্তব্য করেন।

ড. খন্দকার মোশাররফ বলেন, ‘দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে আমরা এর শান্তিপূর্ণ সমাধান চাই। শান্তিপূর্ণ সমাধানের জন্য নির্বাচনে লেভেল প্রেয়িং ফিল্ড তৈরি করতে হবে। লেভেল প্রেয়িং ফিল্ডের মাধ্যমে আগামী নির্বাচন যেন সবাই অংশ নিতে পারে, সে ব্যবস্থা নিতে হবে।’ তিনি বলেন, ‘আওয়ামী লীগ লেভেল প্রেয়িং ফিল্ডের ব্যবস্থা না করে ভিন্ন মতের রাজনীতিবিদদের ওপর হামলা-মামলা করছে। এভাবে হামলা হলে দেশে গণজাগরণ সৃষ্টি হবে।।’

মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সভাপাতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন মহিলা দলের উত্তরের সভাপতি পেয়ারা মোস্তফা, সাধারণ সম্পাদক আমেনা খাতুন, সামসুন্নাহর, রোকেয়া চৌধুরী প্রমুখ।

/আরএআর/এমএনএইচ/

 

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x