Vision  ad on bangla Tribune

রাজনৈতিক নেতাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

বাংলা ট্রিবিউন রিপোর্ট ২০:২৫ , জুন ১৯ , ২০১৭

রাজনৈতিক নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আয়োজন,  (ছবি- ফেকাস বাংলা)রাজনৈতিক নেতাদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৯ জুন) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে দেশ ও জনগণের কল্যাণ কামনা করা হয়।
রাজনৈতিক নেতারে সম্মানে প্রধানমন্ত্রী আয়োজিত ইফতার অনুষ্ঠানে আওয়ামী লীগ ও ১৪ দলীয় জোট নেতা ছাড়াও উপস্থিত ছিলেন বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ড. এ কিউ এম বদরুদ্দৌজা চৌধুরী, কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

ইফতার অনুষ্ঠানে সরকারি উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনের সামনে মাঠে অনুষ্ঠানে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইফতারের কিছু আগে প্রধানমন্ত্রী ঘুরে ঘুরে সবার সঙ্গে সাক্ষাত করেন এবং কুশল বিনিময় করেন।  

প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। এছাড়া প্যান্ডেলে অন্যান্য রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

রাজনৈতিক নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার, (ছবি- ফেকাস বাংলা)মঞ্চের বাম পাশ থেকে আইজিপি শহিদুল হক, বিকল্পধারা চেয়ারম্যান ড. একিউএম বদরুদ্দৌজা চৌধুরী, জাসদ একাংশের মঈনুউদ্দিন খান বাদল, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসুনুল হক ইনু আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, স্পিকার ড. শিরীন শারমিন ছৌধুরী, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাউর রহমান।

ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকারম মসজিদের পেশ ইমাম মহিদ্দীন কাসেমী।

/পিএইচসি/এসএমএ/  

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x