বিএনপির ৬ ঘণ্টার অনশন কর্মসূচি বুধবার

বাংলা ট্রিবিউন রিপোর্ট ২৩:১৩ , ফেব্রুয়ারি ১৩ , ২০১৮

বিএনপির লোগোজিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্ব ঘোষণা অনুযায়ী বুধবার (১৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে অনশন কর্মসূচি পালন করবে দলটি। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। তিনি বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে অনশন কর্মসূচিতে অংশগ্রহণের অনুরোধ জানান।

এর আগে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী জানান, অনশন কর্মসূচির জন্য ডিএমপির কাছে অনুমতি চাইলেও এখন পর্যন্ত বিষয়টি তাদের নিশ্চিত করা হয়নি।

খালেদা জিয়ার কারাদণ্ডের আদেশের প্রতিবাদে গত ১০ ফেব্রুয়ারি তিন দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। সে অনুযায়ী রাজধানীসহ সারাদেশে পর্যায়ক্রমে মানববন্ধন, অবস্থান ও অনশন কর্মসূচি পালন করছে তারা।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিএনপির মানবন্ধন কর্মসূচি জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত পালন করা হয়। মঙ্গলবার নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সামনে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করে তারা।

 

এএইচআর/এইচআই

x