বৃহস্পতিবার নতুন কর্মসূচি দেবে বিএনপি

বাংলা ট্রিবিউন রিপোর্ট ২১:৩২ , ফেব্রুয়ারি ১৪ , ২০১৮

বিএনপিবিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামীকাল বৃহস্পতিবার নতুন কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘আগামী বৃহস্পতিবার ও শুক্রবার আমাদের কোনও কর্মসূচি নেই। সম্ভবত আগামীকাল বৃহস্পতিবার পরবর্তী কর্মসূচি ঘোষণা করবো। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।’

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকায় সফররত ইউরোপীয় ইউনিয়নের (ইইউ)প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বৈঠকটি সন্ধ্যা ৭টায় শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলে। ইইউ বাংলাদেশে অংশগ্রহণমূলক নির্বাচন চায় বলে সংবাদ সম্মেলনে জানান মির্জা ফখরুল।

বৈঠকে ইইউর দক্ষিণ এশিয়াবিষয়ক কমিটির চেয়ারম্যান জিন ল্যামবার্টের নেতৃত্বে জেমস নিকোলসন, রিচার্ড করবেট, ওয়াযিদ খান ও সাজ্জাদ করিম উপস্থিত ছিলেন। 

বিএনপির নেতাদের মধ্যে ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ, আবদুল কাইয়ুম, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন প্রমুখ।

 

 

 

/এএইচআর/এএম/

x