ইসিতে বিএনপি’র বৈঠক চলছে

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১২:২৪ , এপ্রিল ১৭ , ২০১৮

নির্বাচন ভবনপ্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি। মঙ্গলবার (১৭ এপ্রিল) বেলা ১১টায় আগারগাঁওয়ে নির্বাচন কমিশন (ইসি) ভবনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে সাত সদস্যের একটি প্রতিনিধি দলের সঙ্গে এই বৈঠক চলছে।

বিএনপির প্রতিনিধি দলে অন্যদের মধ্যে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, এবিএম আব্দুস সাত্তার ও ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন। বৈঠকে সিইসি ছাড়াও অন্যান্য কমিশনার এবং নির্বাচন কমিশনের সচিব সিরাজ উদ্দিন আহমেদ উপস্থিত রয়েছেন।

জানা গেছে, বিএনপির পক্ষ থেকে কমিশনে মৌখিক কিছু দাবি-দাওয়ার পাশাপাশি লিখিত প্রস্তাব দেওয়া হয়েছে। লিখিত প্রস্তাবে বিএনপি গাজীপুর জেলার পুলিশ সুপার হারুনর রশিদকে প্রত্যাহারের দাবি জানিয়েছে। তারা গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ৭ দিন আগে সেনাবাহিনী মোতায়েনের দাবি তুলেছে। এছাড়া দুই সিটিতে কর্মরত প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর (চিহ্নিত দলীয় আনুগত্যশীল ও বিতর্কিত) কর্মকর্তাদের বদলি করে নিরপেক্ষ কর্মকর্তাদের পদায়নের দাবি করেছে।

/ইএইচএস/এআর/এসটি/চেক-এমওএফ/

x