দুর্বৃত্তদের হামলায় আহত আকিবকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

বাংলা ট্রিবিউন রিপোর্ট ০০:০৭ , আগস্ট ১০ , ২০১৮

শিক্ষার্থী আশরাফুল ইসলাম আকিবকে দেখতে হাসপাতালে যান ওবায়দুল কাদেরসাম্প্রতিক আন্দোলনে দুর্বৃত্তদের হামলায় আহত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশরাফুল ইসলাম আকিবকে দেখতে বৃহস্পতিবার রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে গেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি সেখানে চিকিৎসাধীন আকিবের খোঁজখবর নেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
মাথায় গুরুত্বর আহত আকিবের ইতোমধ্যে একটি সফল অস্ত্রোপচার হয়েছে। তার অবস্থা বর্তমানে স্থিতিশীল। আগামীকাল শুক্রবার (১০ আগস্ট) তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) থেকে বেডে স্থানান্তর করা হতে পারে।
বিপ্লব বড়ুয়া বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকিবের আহতের বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পেরে তার চিকিৎসার খোঁজখবর নেওয়ার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নির্দেশ দিয়েছেন। প্রাথমিকভাবে আকিবের চিকিৎসার জন্য তার মায়ের হাতে দুই লাখ টাকা তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে চিকিৎসার সব খরচ দলীয় তহবিল থেকে বহন করা হবে।’
তিনি বলেন, ‘আহত আকিবের সঙ্গেও কথা বলেছেন ওবায়দুল কাদের। এ সময় আকিব, তা মা ও সেখানে থাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতার জন্য তাকে ধন্যবাদ জানান এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

/ইএইচএস/ওআর/

x