বঙ্গবন্ধুর জন্যই বাংলাদেশ পেয়েছি: মতিয়া চৌধুরী

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১২:৪০ , মার্চ ১৬ , ২০১৯

মতিয়া চৌধুরী, ফাইল ছবিআওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, ‘বঙ্গবন্ধু আর বাংলাদেশ সমার্থক। তার জন্যই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বিশ্বের বুকে বঙ্গবন্ধুর নামেই বাংলাদেশ পরিচিত। আর শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে। হতদরিদ্র বাংলাদেশ থেকে আজ আমরা উন্নয়নশীল বাংলাদেশ শেখ হাসিনার জন্যই।’

শনিবার (১৬ মার্চ) সকালে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে ‘দুঃস্থ অসহায় মানুষের মাঝে  রিকশা ও ভ্যান বিতরণ কর্মসূচি’ অনুষ্ঠানের উদ্বোধনী ভাষণে তিনি একথা বলেন।

মতিয়া চৌধুরী নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় হতাহতের ঘটনায় শোক প্রকাশ করে বলেন, এদেশে বিএনপি-জামায়াতের প্ররোচণায় জঙ্গিবাদ সৃষ্টি হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হাতে তা দমন করে সফলতার পরিচয় দিয়েছেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার কঠোরভাবে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করে বিশ্বব্যাপী এই বার্তা দিয়েছে যে, এদেশে জঙ্গি-সন্ত্রাসীদের ঠাঁই নেই।’

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান এ এফ  এম ফখরুল ইসলাম মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন,  আ ফ ম বাহাউদ্দিন নাছিম, নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

/এমএইচবি/এসটি/

x