বাদলের মরদেহ আসবে রাতে, জানাজা কাল

বাংলা ট্রিবিউন ডেস্ক ২০:০২ , নভেম্বর ০৮ , ২০১৯

মঈন উদ্দীন খান বাদলজাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি, মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদল এমপির প্রথম নামাজে জানাজা আগামীকাল শনিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে। শুক্রবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টায় বেঙ্গালুরু থেকে তার মরদেহ এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দরে নিয়ে আসার কথা রয়েছে। রাষ্ট্রীয় সংবাদমাধ্যম বাসসের খবরে এ তথা জানানো হয়েছে।

খবরে বলা হয়, শনিবার দুপুরে মঈন উদ্দীন খান বাদলের মরদেহ চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ২টায় চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে বাদ আসর তার নিজ নির্বাচনি এলাকা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রী কলেজ মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, দলের স্থায়ী কমিটির সদস্য ডা. মুশতাক হোসেন, মোহাম্মদ খালেদ, করিম সিকদার, মনজুর আহমেদ মঞ্জু, আনোয়ারুল ইসলাম বাবুসহ বাংলাদেশ জাসদ পরিবারের সদস্যরা ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তার মরদেহ গ্রহণ করবেন।

বিশিষ্ট পার্লামেন্টারিয়ান মঈন উদ্দীন খান বাদল বৃহস্পতিবার (৭ নভেম্বর) ভারতের বেঙ্গালুরু’তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

/এসটিএস/এনআই/

x