ভারতের বিপক্ষেও ক্যারিবীয়দের অপরিবর্তিত স্কোয়াড

স্পোর্টস ডেস্ক ১৬:১৩ , জুন ১৯ , ২০১৭

ভারতের বিপক্ষেও ক্যারিবীয়দের অপরিবর্তিত স্কোয়াড আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে ১-১ সমতার পরেও স্কোয়াডে পরিবর্তন আনেনি ওয়েস্ট ইন্ডিজ। ভারতের বিপক্ষে ৫ ম্যাচের সিরিজ খেলতে প্রথম দুই ওয়ানডের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ১৩ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন পেসার শ্যানন গ্যাব্রিয়েল।

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেই ইনজুরিতে পড়েন শ্যানন গ্যাব্রিয়েল। তাই তাকে আর দলে নেওয়া হয়নি। তবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে গ্যাব্রিয়েলের জায়গায় মিগুয়েল কামিন্সকে নেওয়া হয়েছিল। যদিও ম্যাচটি বৃষ্টির কারণে হয়েছিল পরিত্যক্ত।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজটি ১-১ ব্যবধানে ড্র হওয়ায় এখনও বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ হাতছাড়া হয়নি ক্যারিবীয়দের। ভারতের বিপক্ষে এই সিরিজের ফলই নির্ধারণ করবে ক্যারিবীয়রা সরাসরি খেলার সুযোগ পাবে কিনা।

আগামী ২৩ জুন থেকে ভারতের বিপক্ষে ত্রিনিদাদ ও টোবাগোর কুইন্স পার্ক ওভালে ওয়ানডে সিরিজটি শুরু হবে। সিরিজ চলবে ৬ জুলাই পর্যন্ত।

প্রথম দুই ম্যাচের জন্য ক্যারিবীয় স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, জনাথন কার্টার, রোস্টোন চেস, মিগুয়েল কামিন্স, শাই হোপ (উইকেটরক্ষক), আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলি নার্স, কিয়েরন পাওয়েল, রোভমান পাওয়েল, কেসরিক উইলিয়ামস।

/এফআইআর/

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x